Saturday , February 4 2023
Breaking News
Home / Entertainment / শাকিব খান ছোটবেলায় ব্রাজিল, বড় হয়ে আর্জেন্টিনা, দ্বিধায় ভক্তরা

শাকিব খান ছোটবেলায় ব্রাজিল, বড় হয়ে আর্জেন্টিনা, দ্বিধায় ভক্তরা

একের পর এক নাটকের পর অবশেষে শক্তিশালী ফ্রান্সকে ৪-২ গোলে হারিয়ে দীর্ঘ ৩৬ বছর পর আবারো ফিফা বিশ্বকাপ জিতলো আর্জেন্টিনা। আর এই আনন্দের রেশ যেন পড়েছে বাংলাদেশের উপরও। বিশেষ করে কাতার বিশ্বকাপ শুরুর আগে থেকেই আর্জেন্টিনার পতাকা ও জার্সির রঙে সাজতে শুরু করেছে পুরো বাংলাদেশ। এমনকি বিশ্বকাপ জ্বর উপভোগে কম যান না সিনেপর্দার তারকারাও।

এই কারণ শাকিব খান নিজেই। ২০১৮ সালে শাকিব বলেছেন তিনি আর্জেন্টিনার সমর্থক। সেখানে শাকিবের বক্তব্য এমন, ‘একসময় প্রতিদিন নিয়মিত ফুটবল খেলতাম। সেই সুযোগ এখন আর নেই। আমি যখন মাঠে খেলতাম তখন নিজেকে ম্যারাডোনা মনে করতাম। তার মতো ফুটবল খেলার চেষ্টা করেছি। তখন থেকেই আমি আর্জেন্টিনার সমর্থক।

অন্যদিকে, শাকিব ২০১৪ সালে বলেছিলেন যে তিনি ছোটবেলা থেকেই ব্রাজিলের ভক্ত। বলেছেন, “নেইমারের খেলা আমাকে সবচেয়ে বেশি মুগ্ধ করে।”

এছাড়া ২০২১ সালে আর্জেন্টিনা কোপা আমেরিকা জেতার পর শাকিব তার ফেসবুক পেজে লিখেছিলেন, ‘দীর্ঘ-প্রতীক্ষিত স্বপ্ন, যা অর্জন করা খুব প্রয়োজন ছিল। অভিনন্দন আর্জেন্টিনা এবং লিওনেল মেসি; অনেক দিন পর আন্তর্জাতিক গৌরব অর্জন করায়’। তিনি আসলে কোন দল করেন, তা নিয়ে রীতিমতো দ্বিধায় ভোক্তারা।

উল্লেখ্য, ১৯৯৯ সালে ‘অনন্ত ভালবাসা’ সিনেমায় অভিনয়ের মধ্যদিয়ে বড় পর্দায় প্রথমবারের মতো পা রাখেন শাকিব খান। পরবর্তীতে ২০০৭ সালে ‘আমার প্রাণের স্বামী’ সিনেমা দিয়ে সবার নজরে আসেন তিনি

About Rasel Khalifa

Check Also

ঘটলো বিস্ফোরন, এবার প্রাণে রক্ষা পেলেন সানি লিওন

বলিউডের বর্তমান সময়ের একজন জনপ্রিয় অভিনেত্রী হিসেবে পরিচিতি পেয়েছেন সানি লিওন। তিনি নীল ছবির দুনিয়াকে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *