Tuesday , January 31 2023
Breaking News
Home / Countrywide / বিএনপি অফিস তল্লাশির ১৫ দিন পর তল্লাশি নিয়ে ভিন্ন কথা বললেন তথ্যমন্ত্রী

বিএনপি অফিস তল্লাশির ১৫ দিন পর তল্লাশি নিয়ে ভিন্ন কথা বললেন তথ্যমন্ত্রী

বিএনপির কার্যালয়ে গত ৭ ডিসেম্বর পুলিশ তল্লাশি চালায় এবং সেখানে তাজা বোমা-ককটেলসহ চাল, ডাল অন্যান্য বিভিন্ন ধরনের জিনিসপত্র পায়। এই ঘটনার পর বিএনপিপন্থী নেতাকর্মীরা সরকারের এই ধরনের কর্মকান্ডের জন্য সমালোচনাও করে। এবার এ বিষয়ে মুখ খুললেন তথ্য ও সম্প্রচার মন্ত্রী মো. হাছান মাহমুদ। তিনি বলেন, বিএনপির নয়াপল্টন কার্যালয়ে তল্লাশি স্বাভাবিক ছিল।

সোমবার (১৯ ডিসেম্বর) সচিবালয়ে ঢাকা রিপোর্টার্স ইউনিটির নবনির্বাচিত কমিটির সদস্যদের সঙ্গে মতবিনিময় শেষে সাংবাদিকদের তিনি এ কথা বলেন।

হাছান মাহমুদ বলেন, অফিসে তাজা বো”/মা, লাঠিসোঁটা, ক্যাশ টাকা, বস্তায় বস্তায় চাল পাওয়া যায়, এটা একটি অফিসে থাকে, তো সেখানে তল্লাশি চালানো স্বাভাবিক বিষয়।

তথ্যমন্ত্রী বলেন, বিএনপি নেতারা অফিস তল্লাশি নিয়ে অতিরঞ্জিত বক্তব্য দিচ্ছেন। তাদের অভিযোগ সঠিক নয়।

তিনি বলেন, মার্কিন প্রশাসনসহ বিশ্ব নেতারা বাংলাদেশের উন্নয়নের প্রশংসা করলেও বিএনপি রাষ্ট্রীয় সংস্কারের কথা বলছে। এ ধরনের সংস্কারের মাধ্যমে বিএনপি আবার জিয়াউর রহমানের সাম”রিক শাসন চায় কি না, সে প্রশ্ন উঠেছে।

প্রসংগত, বিএনপি বর্তমান ক্ষমতাসীন আওয়ামী লীগ সরকারকে ক্ষমতা থেকে সরে গিয়ে নির্দলীয় নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচন দেয়ার দাবি জানিয়েছে। দলটির শীর্ষ নেতারা আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে অংশগ্রহণ করবে না যদি তত্বাবধায়ক সরকারের অধীনে নির্বাচন না দেওয়া হয়। এদিকে দলটি আগামি ২৩ তারিখ দেশজুড়ে গনমি”ছিল করার ঘোষনা দিয়েছে।

About bisso Jit

Check Also

বিরল এক কান্ড ঘটিয়ে এবার আলোচনায় গোলাম রাব্বানী, ভিডিও সাড়া ফেলল অনলাইনে (ভিডিওসহ)

বিষয়টি অনেকটা অবাক করা হলেও বাস্তবেই এবার এমনই একটি ঘটনা ঘটনা ঘটেছে নাটোরের বাগাতিপাড়ায়। কাঁচা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *