Friday , January 27 2023
Breaking News
Home / Countrywide / আর্জেন্টিনা জেতায় মাঝরাতে প্রেমিকাকে ডেকে প্রেমিক মাসুদের কাণ্ড, কাজীকে ডেকে দেয়া হলো বিয়ে

আর্জেন্টিনা জেতায় মাঝরাতে প্রেমিকাকে ডেকে প্রেমিক মাসুদের কাণ্ড, কাজীকে ডেকে দেয়া হলো বিয়ে

কথা দিয়েছিলেন, এবারের কাতার বিশ্বকাপে আর্জেন্টিনা জয়ী হলে প্রেমিকা সাদিদা বেগমকে নিজের জীবন সঙ্গিনী করবেন প্রেমিক মাসুদ রানা। আর এরই ধারাবাহিকতার মধ্যদিয়ে শেষমেষ প্রেমিকাকে দেয়া সেই কথা রেখে রীতিমতো আলোচনায় এলেন এই যুবক। সম্প্রতি ব্যাপক আলোচিত এই ঘটনাটি ঘটে দিনাজপুর শহরের একটি গ্রামে।

জানা গেছে, প্রেমিক মাসুদ রানা ও বান্ধবী সাহিদা বেগম দুজনেই নির্মাণ শ্রমিক। এক বছর আগে কাজের মাধ্যমে তাদের পরিচয় হয়। মন প্রেমে সম্পর্ক গড়ে তোলে। বিশ্বকাপ ফুটবল ম্যাচ শুরু হলে মাসুদ রানা তার বান্ধবী সাহিদাকে প্রতিশ্রুতি দেয় যে আর্জেন্টিনা বিশ্বকাপ জিতলে সে তাকে বিয়ে করবে। সৌদি আরবের বিপক্ষে প্রথম খেলায় আর্জেন্টিনা হেরে গেলেও হতাশ হয়নি তাদের কেউই। তাদের বিশ্বাস আর্জেন্টিনা কাপ জিতবে। তাই শেষ পর্যন্ত তাদের অপেক্ষা করতে হবে।

মাসুদ রানা বলেন, রোববার রাতে দিনাজপুর শহরের শেখপুরায় শাহিদার ভাই নুরজামানের বাড়িতে একই সময়ে ফাইনাল খেলা দেখেছি। প্রথমার্ধে আর্জেন্টিনাকে দুটি গোল দিতে দেখে আমরা দুজনেই খুশি। কিন্তু, দ্বিতীয়ার্ধে ফ্রান্স পরিশোধ করায়, উভয়েই হতাশায় পড়ে যাই। পরে আর্জেন্টিনা আরেকটি গোল করায় আমি খুশি হই। খেলা ফাইনাল ট্রাইব্রেকারে গেলে আমরা দুজনেই আল্লাহকে স্মরণ করতে থাকি। সাহিদা চোখ-মুখে অন্ধার নেমে আসে।

কিন্তু, আর্জেন্টিনা জিতে যাওয়ায় আমাদের দুজনের মনই আনন্দে ভরে যায়। রাত ১২টার কিছু সময় পর দুলাভাই নূর জামান স্থানীয় কাজী আশরাফুল ইসলামকে ডেকে বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন করেন।

এদিকে ফুটবল প্রেমী এই দম্পতিকে এক নজর দেখতে রীতিমতো অনেক দূর থেকেও ছুটে আসছেন অনেকেই। তাদের দাম্পত্যজীবনের মঙ্গল কামনা করে সবার কাছে দোয়া চেয়েছেন পরিবার-পরিজন।

About Rasel Khalifa

Check Also

সারা দেশের ডিসিদের সতর্ক থাকার নির্দেশ, জানা গেল কারণ

বাংলাদেশের রাজনৈতিক প্রেক্ষাপট এমন যেখানে এক দল অন্য দলের সমালোচনায় মত্ত রয়েছে। নানা সময় অন্যদলের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *