Saturday , January 28 2023
Breaking News
Home / Entertainment / অশালীন পোশাকের কারনে দুবাই পুলিশের হাতে গ্রেফতার জনপ্রিয় অভিনেত্রী, বাতিল দেশে ফেরার টিকিট

অশালীন পোশাকের কারনে দুবাই পুলিশের হাতে গ্রেফতার জনপ্রিয় অভিনেত্রী, বাতিল দেশে ফেরার টিকিট

ভারতের তুমুল আলোচিত সমালোচিত মডেল এবং অভিনেত্রী উরফি জাবেদ।তিনি মূলত সব থেকে বেশি আলোচনায় বা সমালোচনায় থাকেন তার অদ্ভুত সব পোশাকের কারনে। কেউ কেউ তার স্টাইলের প্রশংসা করে আবার কেউ কেউ তার ফ্যাশন সেন্স নিয়ে মজা করে। এমনকি পোশাকের কারণে ট্রোলডও হতে হয়েছে তাকে। যদিও উরফি এসবকে পাত্তা দেয় না। কিন্তু এবার এই খোলা পোশাকের কারণে দুবাই পুলিশ তাকে গ্রেপ্তার করেছে।

একটি জাতীয় গণমাধ্যমের প্রতিবেদনে বলা হয়েছে, সোমবার দুবাই পুলিশ উরফিকে গ্রেপ্তার করেছে। বেশ কিছুদিন দুবাই সফরে গিয়েছিলেন এই মডেল অভিনেত্রী। তার সাথে তার বন্ধুকে দেখা গেছে। মাঝে মাঝে সমুদ্র সৈকতে দুবাইয়ের রাতের জীবন উপভোগ করতে দেখা গেছে উরফিকে। এদিকে অসুস্থ বলে জানিয়েছেন অভিনেত্রী। তার ল্যারিঞ্জাইটিস হয়েছে। দুবাইয়ে একজন চিকিৎসকের পরামর্শও নিয়েছেন তিনি। উরফি জানান, সুস্থ হওয়ার পর তার ছুটির অর্ধেক কেটে গেছে। কিন্তু এরই মধ্যে উরফি তার ইনস্টাগ্রাম, ইউটিউবের শুটিং করতে গিয়ে সমস্যায় পড়েন।

উরফির ঘনিষ্ঠ একটি সূত্র জানিয়েছে, “অভিনেত্রী তার তৈরি পোশাক পরে ইনস্টাগ্রামে শুটিং করছিলেন, যা দুবাই পুলিশের মতে একটু বেশিই প্রকাশ ছিল।” তবে দুবাই পুলিশের ওই পোশাকে কোনো আপত্তি নেই। তাদের আপত্তি ছিল যে এই পোশাকে উরফির শুটিংয়ের লোকেশনটি একটি খোলা জায়গা। সেখানে পরতে বা শুটিং করার অনুমতি নেই। পুলিশ ইতিমধ্যে তাকে আটক করে জিজ্ঞাসাবাদ করছে। কি ঘটে দেখতে দাও!’ বিশেষ সূত্রে জানা গেছে, দুবাইয়ের লোকাস পুলিশ উরফিকে জিজ্ঞাসাবাদ করছে। সে কারণে ভারতে তার ফেরার টিকিট বাতিল হতে পারে।

প্রসঙ্গত, বর্তমানে উরফি জাবেদ রয়েছেন দুবাইতে। গ্রেফতার হওয়ার পর থেকে তিনি রয়েছেন দুবাই পুলিশের হেফাজতে। তার বিরুদ্ধে কি ধরণের ব্যবস্থা নেয়া হবে তা জানা যায়নি এখনো।

About Rasel Khalifa

Check Also

সিঙ্গেল থেকেই মা হতে চান দেশের জনপ্রিয় অভিনেত্রী,থাকবে না তার সন্তানের পিতৃপরিচয়

বাংলাদেশের বর্তমান সময়ের অন্যতম জনপ্রিয় এক সিনেমা অভিনেত্রীর নাম যাহারা মিতু। ইতিমধ্যে শাকিব খানের সাথে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *