Saturday , February 4 2023
Breaking News
Home / Countrywide / সোশ্যাল মিডিয়ায় এমপি পুত্র ফারাজ করিমের মৃত্যুর খবর, জানা গেল সত্যতা

সোশ্যাল মিডিয়ায় এমপি পুত্র ফারাজ করিমের মৃত্যুর খবর, জানা গেল সত্যতা

সম্প্রতি গত কয়েকদিন আগেই সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়ে এমপি এবিএম ফজলে করিম চৌধুরীর জ্যেষ্ঠ সন্তান ফারাজ করিম চৌধুরীর মৃত্যুর খবর। তার মৃত্যুতে রীতিমতো শোক প্রকাশ করে পরিবার-পরিজনদের সমবেদনা জানান অনেকেই। তবে অবশেষে এ তথ্য মিথ্যা দাবি করে অসস্থি প্রকাশ করেছেন ফারাজ নিজেই।

শুক্রবার (২৩ ডিসেম্বর) সকালে ফেসবুকে নিজের এক ছবি পোস্ট করে ফারাজ করিম লিখেছেন, আজ থেকে কিছুদিন আগে সামাজিক যোগাযোগ মাধ্যমে একটি গুজব ছড়িয়েছিল যে, “আমি আর বেঁচে নেই, আমার মৃত্যু হয়েছে।” এ ধরনের গুজব ছড়িয়ে পড়ার কারণে আমার পরিবারের উপর অনেক বড় মানসিক চাপ সৃষ্টি হয়। সুতরাং, আপনাদের সকলের জ্ঞাতার্থে জানাতে চাই যে, আমি নিজে স্ব-শরীরে পায়ে হেটে হাসপাতালে ভর্তি হতে যাচ্ছি। আপনারা যদি দোয়া করেন তবে মহান আল্লাহ রাব্বুল আলামীনের অনুগ্রহে আমি সুস্থ হয়ে আবারো ফিরে আসবো৷

এর আগে শুক্রবার সকালেই আরও একটি ফেসবুক স্ট্যাটাসে তিনি জানান, আমার ১০৪ ডিগ্রি জ্বর। সারারাত কাপুনি সহ বারবার জ্বর এসেছে। শক্তিশালী ওষুধ গ্রহণ করার পাশাপাশি বিভিন্নভাবে চেষ্টা করেও জ্বর নিয়ন্ত্রণে আসছে না। তাই বাধ্য হয়ে চট্টগ্রাম শহরের একটি হাসপাতালে ভর্তি হতে যাচ্ছি। যদি সম্ভব হয়, আজ জুমার নামাজে সবাই আমার জন্য দোয়া করবেন। পরম করুণাময় আল্লাহ পাক যেন আমাকে সুস্থতা দান করেন৷

তার ওই পোস্টে নাজমুল হক নামের একজন লিখেছেন, শত শত মানুষের দোয়া আছে আপনার উপরে, আল্লাহ ভরসা। মহান রাব্বুল আলামিন কাছে দোয়া করি আপনি দ্রুত সুস্থ হয়ে উঠুন।

সুকন্যা নামের একজন লিখেছেন, ভগবান এর কাছে প্রার্থনা করি আপনাকে তিনি যেন খুব তাড়াতাড়ি সুস্থ করে দেন। আপনার মতো ভালো মানুষের তিনি কোনো বিপদ হতে দেবেন না এ আমার বিশ্বাস।

একই সঙ্গে ফারাজ করিমের দ্রুত সুস্থতা কামনা করেছেন মোহাম্মদ আনাম-সহ আরো অনেকেই। একই তার মৃত্যুর গুজব ছড়ানোর ঘটনায় নিন্দা প্রকাশ করেছেন কেউ কেউ।

About Rasel Khalifa

Check Also

নির্বাচন ঘনিয়ে আসার আগেই ফের বাংলাদেশে আসছেন ২ মার্কিন কর্মকর্তা, প্রকাশ্যে কারণ

আসন্ন জাতীয় সংসদ নির্বাচনকে ঘিরে বিদেশী কূটনীতিকেরা নানা ধরনের বার্তা দিয়ে যাচ্ছেন। তবে মার্কিন যুক্তরাষ্ট্র …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *