Tuesday , February 7 2023
Breaking News
Home / opinion / হাসিনার স্বার্থ রক্ষাই হচ্ছে ন্যায়, মানবাধিকার ও গণতন্ত্র: পিনাকী

হাসিনার স্বার্থ রক্ষাই হচ্ছে ন্যায়, মানবাধিকার ও গণতন্ত্র: পিনাকী

বাংলাদেশের অন্যতম রাজনৈতিক দল আ.লীগ, যে দলটি আগামি জাতীয় সংসদ নির্বাচনে ফের আসবে কিনা সে বিষয়ে অনেকে স্পষ্ট কোনো ধারনা দিতে পারছেন না। তবে সমালোচক পিনাকী ভট্টাচার্য দলটির ওপর অনেকটা নাখোশ বার্তা দিয়ে থাকেন কোনো এক কারণে। তবে সেখানে তিনি কিছু যুক্তিও দিয়ে থাকেন। তিনি শেখ হাসিনার সরকারকে ধুয়ে দিতে ছাড়েন না। ফের হাসিনার ভূমিকা নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে একটি পোস্ট দিয়েছেন তিনি। তার সেই পোস্টটি হুবুহু তুলে ধরা হলো।

হাসিনার স্বার্থ রক্ষাই হচ্ছে ন্যায়, মানবাধিকার ও গণতন্ত্র। এই হচ্ছে আজকের আওয়ামী বাম আর পোগতিশিলদের কথা। হাসিনার স্বার্থবিরোধীরা দেশ দ্রোহী। কারণ হাসিনাই বাংলাদেশ।
মুজিবের আমলে শ্লোগান ছিলো জনগনের শাসন না মুজিবের শাসন চাই৷ আজকে হাসিনার শাসন চায় বাংলাদেশ নামের তালুকদারির দখলদারেরা।

তবে বাংলাদেশের রাজনৈতিক দলগুলোর ভুমিকা আগামি রাজনীতিতে কী হবে বা ক্ষমতায় এলে বা কী করবে সেটা নিয়ে অনেক বাঙালি ইতিমধ্যে হিসেব কষে ফেলেছে। ক্ষমতাসীন দলের রাজনৈতিক নেতারা বা নতুন দল ক্ষমতায় আসলে সাদামাটাভাবে বোঝা যায় যে, তারা একই নীতিতে চলবে। প্রকৃতপক্ষে দেশের উন্নয়নে জনগনই মুল শক্তি। সেখানে রাজনৈতিক নেতারা তাদের স্বার্থ হাসিল করে লোক দেখানো উন্নয়ন ঘটিয়ে থাকে। তা না হলে বাংলাদেশ আজ সত্যিই সিংগাপুর হতে পারতো।

About bisso Jit

Check Also

আ.লীগকে হিরো আলমের চ্যালেঞ্জ, এ নিয়ে এবার মুখ খুললেন প্রধানমন্ত্রীর প্রেস সচিব

বাংলাদেশের সরকার এর দিকে বার বার আসছে নানা ধরনের চ্যালেঞ্জ আর হুমকি। আর এই কথা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *