Tuesday , February 7 2023
Breaking News
Home / Entertainment / মা হওয়ার ৪ মাসের মাথায় হাসপাতালে পরীমনি, অবশেষে জানা গেল কারণ

মা হওয়ার ৪ মাসের মাথায় হাসপাতালে পরীমনি, অবশেষে জানা গেল কারণ

বাংলা চলচ্চিত্রের খুবই সাড়া জাগানো একজন অভিনেত্রী শামসুন্নাহার স্মৃতি ওরফে পরীমনি। একে একে বেশকিছু জনপ্রিয় সিনেমা উপহার দিয়ে ইতিমধ্যেই সবার মাঝেই জায়গা করে নিয়েছেন তিনি। তবে অভিনয়ের বাইরে মাঝে মধ্যেই সামাজিক যোগাযোগ মাধ্যমে সরব হতে দেখা যায় তাকে। আর এরই ধারাবাহিকতার মধ্যদিয়ে এবার জানা গেল, ঢালিউডের অন্যতম আলোচিত এই অভিনেত্রীর আঙুলের হাড়ে চিড় ধরেছিল।

গত বৃহস্পতিবার (২২ ডিসেম্বর) বাড়িতে ঢোকার সময় দরজায় ধাক্কা লাগে। এ ঘটনায় আঙুলে প্রচণ্ড ব্যথা নিয়ে হাসপাতালে যেতে হয় তাকে। এমনকি হাসপাতালে ভর্তি হতে হয়েছে তাকে। তবে একদিন হাসপাতালে থেকে বনিজের বাড়িতে ফিরে আসেন অভিনেত্রী।

শুক্রবার (২৩ ডিসেম্বর) সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে আঙুল বাঁধা একটি ছবি পোস্ট করেন পরী। তিনি বলেন, মাসখানেক ডান হাতে কোনো কাজ করতে পারবেন না। ফলে বাম হাতে খাবার গ্রহণ করতে হচ্ছে তাকে।

পরীমনি গণমাধ্যমকে বলেন, এটা খুবই বিরক্তিকর বিষয়। বাম হাতে খাওয়া-দাওয়া করতে হচ্ছে। এই ধরনের অভিজ্ঞতা আমার জীবনে প্রথম। তাছাড়া রাজ্যকেও কোলে নিতে পারছি না। ও বড় হচ্ছে। শুইয়ে রাখলেই চিৎকার করে, কোলে উঠতে চায়।

গত মাস চারেক আগেই এক পুত্র সন্তানের জন্ম দেন চিত্রনায়িকা পরীমনি। এরপর বেশকিছু সময় অভিনয় জগৎ থেকে অনেকটা দূরেই ছিলেন তিনি। কিন্তু সময়ের ব্যবধানে সংসার সামলানোর পাশাপাশি অভিনয়ও চালিয়ে যাচ্ছেন পরীমনি।

About Rasel Khalifa

Check Also

যেসব শর্ত দিয়ে অন্তরঙ্গ দৃশ্যে রাজি হতেন রাবিনা

রাবিনা ট্যান্ডনকে চেনেন না এমন সিনেমাপ্রেমী খুব কমই রয়েছেন। তিনি এক সময় বলিউডের জনপ্রিয়তার শীর্ষে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *