Tuesday , February 7 2023
Breaking News
Home / Countrywide / নিজের বয়স বেড়ে যাওয়া নিয়ে রাজনীতির বিষয়ে ভিন্ন এক কথা বললেন প্রধানমন্ত্রী

নিজের বয়স বেড়ে যাওয়া নিয়ে রাজনীতির বিষয়ে ভিন্ন এক কথা বললেন প্রধানমন্ত্রী

ক্ষমতাসীন দল আওয়ামী লীগের সভাপতি হিসেবে পুনরায় নির্বাচিত হয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা, যার কারনে তিনি সকলকে ধন্যবাদ জানিয়েছেন। সেই সাথে তিনি দলের সকলকে দলের জন্য আন্তরিকতার সাথে কাজ করে দলকে সুসংগঠিত করার কথা বলেছেন। তিনি বার বার সভানেত্রী হিসেবে নির্বাচিত হওয়ার বিষয়ে বলেছেন, আমি মনে করি, এতবার একটি দলের দায়িত্বে থাকা ঠিক নয়। মনে রাখতে হবে, আমার বয়স হয়ে গেছে। রোববার বিকেলে গণভবনে তিনি এসব কথা বলেন।

এর আগে গণভবনে আওয়ামী লীগ ও এর সহযোগী ও ভ্রাতৃপ্রতিম সংগঠনসহ বিভিন্ন সংগঠনের নেতাকর্মীরা সরকারি দলের সভাপতি শেখ হাসিনাকে শুভেচ্ছা জানান। গণভবনে আওয়ামী লীগের কেন্দ্রীয় নেতাদের পাশাপাশি তৃণমূলের নেতারাও উপস্থিত ছিলেন।

শেখ হাসিনা বলেন, ‘দোয়া করবেন। আপনারা আবার নির্বাচিত করেছেন আমাকে। তাই অনেক সময় মনে হয় কোনো দলের দায়িত্বে থাকা ঠিক নয়। এতবার আমার মনে হয় একটা পার্টির দায়িত্বে থাকা ঠিক না। তারপরেও এখন যেহেতু সারা বিশ্বব্যাপী একটা দুঃসময়, বিশ্বব্যাপী দুঃসময়ের জন্যই আমি হয়তো মানা করিনি। কিন্তু মনে রাখতে হবে, আমার অনেক বয়স হয়েছে। সংগঠনটা যেন ঠিক চলতে থাকে সেই ব্যবস্থাটা করতে হবে।’

গণভবনে নেতাকর্মীদের স্বাগত জানিয়ে তিনি বলেন, “যাই হোক, আপনারা কষ্ট করে এসেছেন। গণভবন আপনাদেরই ভবন। আব্বা এর নামকরণ করেছেন গণভবন, কারণ এটি জনগণের ভবন।

এর আগে সকালে ধানমন্ডি ৩২ নম্বরে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে শ্রদ্ধা জানান আওয়ামী লীগের নবনির্বাচিত সভাপতি শেখ হাসিনা ও সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরসহ কেন্দ্রীয় নেতারা।

উল্লেখ্য, গত শনিবার অর্থাৎ ২৪ ডিসেম্বর আওয়ামী লীগের ২২তম জাতীয় সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। আর এই সম্মেলনের মাধ্যমে দলের নতুন কমিটি গঠন এবং সেই সাথে কার্যনির্বাহী পরিষদও গঠন করা হয়েছে। নতুন এই কমিটিতে পূনরায় অধিকাংশ সদস্য র্নির্বাচিত হয়েছেন। তবে যারা দলের প্রতি আন্তরিক এবং ত্যাগী তাদেরকে কমিটিতে বিবেচনা করা হয়েছে।

About bisso Jit

Check Also

নাট-বল্টু কান্ড: এবার মাদ্রাসার ৩ শিক্ষার্থী জনসমক্ষে কাটা হলো চুল

পদ্মা সেতুর নাট বল্টু খোলা নিয়ে এক যুবকের বিরুদ্ধে অভিযোগ ওঠে এবং সেই মামলা এখনো …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *