Tuesday , January 31 2023
Breaking News
Home / Countrywide / দোহা এয়ারপোর্টে গিয়ে বিপাকে সোহেল তাজ, জানা গেল বিশেষ কারণ

দোহা এয়ারপোর্টে গিয়ে বিপাকে সোহেল তাজ, জানা গেল বিশেষ কারণ

মাঝে মধ্যে বিমানবন্দরে এসে নানা অনাকাঙ্খিত ঘটনার মুখোমুখি হয়ে থাকেন অনেকেই। আর এরই ধারাবাহিকতার মধ্যদিয়ে এবার এমনই এক অপ্রীতিকর ঘটনার শিকার হয়েছেন বাংলাদেশের সাবেক স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী সোহেল তাজও। তারই দেয়া এক সোশ্যাল স্ট্যাটাসের আলোকে জানা গেছে, কাতারের দোহা আন্তর্জাতিক বিমানবন্দরে শখের ‘অ্যাডিডাস আল রিহলা’ ফুটবল খুইয়েছেন তিনি।

তিনি দোহা প্রবাসী বাংলাদেশিদের কাছে তার জন্য একটি ফুটবল নিয়ে আসার জন্য অনুরোধ করেছেন। গত ২৪ ডিসেম্বর সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে এক পোস্টে তিনি এ অনুরোধ জানান।

ফেসবুক পোস্টে সোহেল তাজ লিখেছেন, আমি আজ (২৪ ডিসেম্বর) তারিখে আমেরিকা থেকে বাংলাদেশে আসার পথে অনেক শখ করে দোহা এয়ারপোর্ট থেকে একটি ‘Adidas Al Rihla’ ফুটবল কিনেছিলাম।

দোহা এয়ারপোর্ট ১০ নম্বর বোর্ডিং গেটে যাওয়ার পথে কোট পরার জন্য একটা জায়গায় থামি এবং ডিউটি ফ্রি ব্যাগে রাখা ফুটবলটা সেখানে ভুলে রেখে আসি। ৫ মিনিট পর টের পাই এবং আমি ছুটে যাই, কিন্তু সেই ব্যাগ আর ফুটবল পাইনি। কাতার এয়ারওয়েজে কর্মরত একজন বাংলাদেশি ভাই এবং এয়ারপোর্টের কর্মকর্তারা আমাকে সহায়তার চেষ্টা করলেও ফুটবলটা পাওয়া যায়নি। দোহা এয়ারপোর্টে এ রকম ঘটনা গত ১২ বছরে প্রথম- হয়তো কোনো যাত্রী ব্যাগটা তুলে নিয়ে গেছেন- এয়ারপোর্টের কোনো দোষ নেই।
তিনি লেখেন, আমার প্রিয় দোহা প্রবাসী কোনো ভাই যদি আগামী কিছু দিনের মধ্যে বাংলাদেশে আসেন তাহলে অনুরোধ থাকবে আমার জন্য একটা ‘Adidas Al Rihla’ ফুটবল নিয়ে আসবেন- আমি ফুটবলের মূল্য দিয়ে দেবো। এটার দাম $৪৭ (রেপ্লিকা)।

আমাকে এ ইমেইলে যোগাযোগ করলে কৃতজ্ঞ থাকবো: soheltaj@hotmail.com

এ ঘটনায়বিমানকর্তৃপক্ষকে অবিলম্বে ব্যবস্থা নেয়ার দাবি জানিয়েছেন নেটিজেনদের অনেকেই। একই সঙ্গে এ ঘটনায় নিন্দা জানিয়েছেন কেউ কেউ।

About Rasel Khalifa

Check Also

এবার নিজের ওপর আক্ষেপ ঝাড়লেন তসলিমা নাসরিন

ভারতে নির্বাসিত বাংলাদেশি আলোচিত লেখিকা তসলিমা নাসরিনকে বর্তমানে সোশ্যাল মিডিয়ায় অধিক সক্রিয় থাকতে দেখা যায়। …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *