Friday , January 27 2023
Breaking News
Home / Entertainment / ”তিন-চার মাস ধরে আমার মেয়েকে লাগাতার ব্যবহার করেছে এই ছেলে”

”তিন-চার মাস ধরে আমার মেয়েকে লাগাতার ব্যবহার করেছে এই ছেলে”

সাম্প্রতিক সময়ে ভারতের একজন উঠতি অভিনেত্রী তুনিশা শর্মার প্রয়ানের ঘটনার রহস্য বের করার চেষ্টা করছে দেশটির আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা। এদিকে তার প্রয়ানের পর অভিনেত্রীর পরিবার এবং প্রেমিকের পক্ষ থেকে পাল্টাপাল্টি অভিযোগ করা হচ্ছে। এই ঘটনায় অভিনেত্রী তুনিশার প্রেমিক সিজান খানকে গ্রেপ্তার করেছে পুলিশ। সিরিয়ালের সেটে মেয়েটির ঝুলন্ত নিথর দেহ পাওয়া যাওয়ার পর থেকেই তুনিশার মা তার প্রেমিক সিজানের দিকে আঙুল তুলেছেন।

ইতিমধ্যেই তিনিশাকে আত্মহ”ননে প্ররোচনার অভিযোগ তুলেছেন তিনি। এবার সেজানকে নিয়ে বি”স্ফো/রক তথ্য দিলেন অভিনেত্রীর মা।
১৫ দিন আগে তাদের বিচ্ছেদ হয়। সম্পর্কের এই টালমাটাল পরিস্থিতির কারণে বিষ”ণ্নতায় ভুগছিলেন ২০ বছর বয়সী এই অভিনেত্রী। তুনিশার মায়ের অভিযোগের ভিত্তিতে ওয়ালীব থানায় ৩০৬ ধারায় সিজানের বিরুদ্ধে এফআইআর দায়ের করা হয়।

আপাতত সিজানকে চারদিন পুলিশি হেফাজতে রাখার নির্দেশ দিয়েছেন আদালত। রবিবার সন্ধ্যায় মুম্বাইয়ে অভিনেত্রীর শেষকৃত্য সম্পন্ন হয়।

মেয়েকে বিদায় জানিয়ে ভিডিও করেছেন তুনিশার মা। সেখানে তিনি সিজানের ক”ঠোর শাস্তি চান।

অভিনেত্রীর মা বনিতা শর্মা বলেন, “সেজান আমার মেয়েকে বিয়ে করার প্রতিশ্রুতি দিয়েছিল, কিন্তু পরে সে সম্পর্ক ছিন্ন করে। শুধু তাই নয়, অন্য এক নারীর সঙ্গে সম্পর্কে থাকাকালীন তুনিশার সঙ্গে তার সম্পর্ক ছিল। এই ছেলেটি তিন-চার মাস ধরে ওকে লাগাতার ব্যবহার করেছে। আমি চাই তার শাস্তি হোক, ও যাতে ছাড়া না পায়।’

রবিবার মহারাষ্ট্রের বিজেপি বিধায়ক রাম কদম মন্তব্য করেছেন যে তুনিশার প্রয়ানের সাথে ‘লাভ জি”/হাদ’ এর যোগ থাকতে পারে। বিজেপি নেতা হুঁশি”য়ারি উচ্চারণ করে বলেছেন, “যদি লাভ জি”/হাদের কারণে এটি হয়, তবে এর পিছনে কারা ছিল তা তদন্ত করবে পুলিশ।”

তিনি বলেন, তুনিশার প্রয়াণের বিষয়ে কোন ব্যক্তিকে পার পেতে দেয়া যাবে না, তুনিশার প্রয়ানের রহস্য এখন কোন দিকে দিক পাল্টায় সেটা এখন দেখার বিষয়। তবে তুনিশার ঘটনার সাথে যারা জড়িত রয়েছে, তাদেরকে খুঁজে বের করে আইনের আওতায় আনা হবে। এ বিষয়ে তদন্ত করার জন্য নির্দেশ প্রদান করা হয়েছে।

About bisso Jit

Check Also

সিঙ্গেল থেকেই মা হতে চান দেশের জনপ্রিয় অভিনেত্রী,থাকবে না তার সন্তানের পিতৃপরিচয়

বাংলাদেশের বর্তমান সময়ের অন্যতম জনপ্রিয় এক সিনেমা অভিনেত্রীর নাম যাহারা মিতু। ইতিমধ্যে শাকিব খানের সাথে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *