Saturday , February 4 2023
Breaking News
Home / Entertainment / ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রীর মৃত্যুতে শোকের ছায়া, সহ-অভিনেতাকে গ্রেপ্তার করতেই বেরিয়ে এলো ভয়ঙ্কর তথ্য

ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রীর মৃত্যুতে শোকের ছায়া, সহ-অভিনেতাকে গ্রেপ্তার করতেই বেরিয়ে এলো ভয়ঙ্কর তথ্য

সম্প্রতি শুটিং সেট থেকে ‘তুনিশা শর্মা’ নামে ভারতীয় ধারাবাহিক নাটকের এক জনপ্রিয় অভিনেত্রী ঝুলন্ত মৃতদেহ উদ্ধার করে পুলিশ। প্রাথমিক তদন্তের পর পুলিশ জানিয়েছে, তুনিশা শর্মা স্বেচ্ছায় আত্মহননের পথ বেছে নেন। তবে এর পেছনে রয়েছে আরো অনেক। যা একে একে প্রকাশ্যে বেরিয়ে আসতে শুরু করেছে।

অভিনেত্রী মা বিনিতা শর্মার প্রথম থেকেই অভিযোগ ছিল মেয়ের প্রেমিকের দিকে। আত্মহত্যায় প্ররোচনা দেওয়ার অভিযোগে গ্রেপ্তার করা হয় শীজানকে।

এবার তিনিশার প্রেমিক সম্পর্কে চমকপ্রদ তথ্য সামনে আনলেন অভিনেত্রীর বান্ধবী রায়া লাবিব।

অভিনেত্রীর বান্ধবী জানান, শিজানের শারীরিক চাহিদা ছিল অতিরিক্ত। একই সময়ে ৬ থেকে ১০ জন নারীর সঙ্গে তার সম্পর্ক ছিল। কিন্তু তিনি তার শারীরিক চাহিদা পূরণের জন্য সবকিছু করেছেন। রায়ার কথায়,’সে তার চেহারা দেখিয়ে মেয়েদের আকৃষ্ট করত। এর পর সে তাদের উপভোগ করে। মেয়েটি তার কাছে সম্পর্কের ফলাফল দাবি করলে সে সম্পর্ক ত্যাগ করে। শিজান তুনিশার সাথেও তাই করে। মেয়েটির জীবন কেড়ে নেওয়া হয়েছে।’

এদিকে ভারতীয় টিভি চ্যানেলের অন্যতম জনপ্রিয় এই অভিনেত্রীর মৃত্যুর পরপরই সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়ে তার অন্তঃসত্ত্বা হওয়ার খবর। যদিও তা পরবর্তীতে মিথ্যায় প্রমাণিত হয়েছে।

About Rasel Khalifa

Check Also

ভারতে নাচতে গিয়ে হাজারো মানুষের গালি খেয়ে অপমান হয়ে ফিরে আসলেন অপু বিশ্বাস (ভিডিওসহ)

অপু বিশ্বাস বাংলাদেশের সিনেমা জগতের বড় একটি নাম। তিনি একটা সময়ে ছিলেন বাংলাদেশের সিনেমা জগতের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *