Saturday , January 28 2023
Breaking News
Home / Entertainment / উপনির্বাচনে সংসদ সদস্য পদে অংশ নেয়া নিয়ে নতুন তথ্য দিলেন মাহিয়া মাহি

উপনির্বাচনে সংসদ সদস্য পদে অংশ নেয়া নিয়ে নতুন তথ্য দিলেন মাহিয়া মাহি

ঢাকাই চলচ্চিত্রের বর্তমান সময়ের জনপ্রিয় অভিনেত্রী মাহিয়া মাহি, তিনি কিছুদিন ধরে অভিনয়ে ব্যস্ততা থেকে দূরে রয়েছেন। তিনি একজন রাজনৈতিক নেতাকে বিয়ে করার মাধ্যমে রাজনীতিতে পদার্পণ করতে চলেছেন, বেশ কিছুদিন ধরে এমন কথা শোনা যাচ্ছিল। অবশেষে সেই গুঞ্জন সত্যি হল. মাহিয়া মাহি বর্তমান ক্ষমতাসীন দল আওয়ামী লীগের সংসদ সদস্য পদ থেকে মনোনয়ন ফরম কিনতে যাচ্ছেন।

জানা গেছে, ২৯ ডিসেম্বর বিকেল ৩টায় ধানমন্ডি আওয়ামী লীগ কার্যালয় থেকে চাঁপাইনবাবগঞ্জ-২ আসনে মনোনয়ন কিনবেন মাহিয়া মাহি।

মাহি বলেন, শুরুতে চাঁপাইনবাবগঞ্জ-২ আসনের উপ-নির্বাচনে আমার স্বামী রাকিব সরকারকে আওয়ামী লীগের প্রার্থী করতে চেয়েছিলাম। কিন্তু তিনি তা করেন না, তাই আমি অংশগ্রহণ করতে চাই।

কিছুদিন আগে বঙ্গবন্ধু সংস্কৃতি জোটের কেন্দ্রীয় কমিটিতে পদ পেয়েছেন মাহিয়া মাহি। আগামী ২ বছরের জন্য তিনি কেন্দ্রীয় কমিটির যুগ্ম সাধারণ সম্পাদকের দায়িত্ব পেয়েছেন।

মাহিয়া মাহি ও তার স্বামী রাকিব সরকারও রাজনীতির সঙ্গে জড়িত। তিনি গাজীপুর আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ উপ-কমিটির সদস্য। মূলত স্বামীর মাধ্যমে রাজনীতির মাঠে প্রবেশ করেন এই অভিনেত্রী।

অভিনেত্রী মাহিয়া মাহির জন্মস্থান চাঁপাইনবাবগঞ্জে। তিনি রাজনীতিতে অন্তর্ভুক্ত করছেন নিজেকে। আর সেই কারণে তিনি তার এলাকায় ইতিমধ্যে গণসংযোগ শুরু করেছেন। আসন্ন উপ-নির্বাচনে তিনি সংসদ সদস্য হিসেবে মনোনয়ন প্রার্থী। এখন প্রশ্ন তাহলে কি অভিনয় থেকে সরে যাচ্ছেন মাহিয়া মাহি।

About bisso Jit

Check Also

সিঙ্গেল থেকেই মা হতে চান দেশের জনপ্রিয় অভিনেত্রী,থাকবে না তার সন্তানের পিতৃপরিচয়

বাংলাদেশের বর্তমান সময়ের অন্যতম জনপ্রিয় এক সিনেমা অভিনেত্রীর নাম যাহারা মিতু। ইতিমধ্যে শাকিব খানের সাথে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *