Tuesday , January 31 2023
Breaking News
Home / National / মিডিয়া জগতে আবারো দুঃসংবাদ: এবার আত্মহনন করেছেন জনপ্রিয় নারী ইউটিউবার

মিডিয়া জগতে আবারো দুঃসংবাদ: এবার আত্মহনন করেছেন জনপ্রিয় নারী ইউটিউবার

একের পর এক দুঃসংবাদ আসছে ভারতের মিডিয়া জগতে। কয়েক দিন আগে তুনিশা শর্মা আত্মহনন এর পর এবার আরেকটি দুঃখজনক খবর আসলো সামনে।সোশ্যাল মিডিয়ার প্রভাবশালী লীনা এনগওয়ানসির ঝু*ন্ত দেহ উদ্ধার করা হয়েছে। রায়গড়ে তাঁর বাড়ি থেকে তার নিথরদেহ উদ্ধার করা হয়।তার বয়স মাত্র ২২ বছর।

চক্রধর নগর থানার একজন সাব-ইন্সপেক্টর একটি জাতীয় সংবাদ সংস্থাকে বলেছেন, “লীনা এনগওয়ানসি, একজন ২২ বছর বয়সী সোশ্যাল মিডিয়া প্রভাবশালী। তিনি রায়গড়ে নিজের বাড়িতে আত্মহনন করেছেন। চক্রধর নগর থানা পুলিশ ঘটনাটি তদন্ত করছে। লীনার দেহ ম**দন্তের জন্য পাঠানো হয়েছে।

মাত্র ২২ বছর বয়সে লীনা ইনস্টাগ্রামে ১১,০০০ ফ্যান ফলোয়ার অতিক্রম করেছেন। গানের সাথে লিপ সিঙ্ক করে ইনস্টাগ্রামে রিল ভিডিও শেয়ার করে জনপ্রিয়তা পেয়েছেন তিনি। তার নিজস্ব ইউটিউব চ্যানেলও রয়েছে। নাম ‘রয়্যাল লীনা’। সেখানে তিনি বিভিন্ন ধরনের কনটেন্ট শেয়ার করতেন।

ইনস্টাগ্রামে লীনার শেষ ক্রিসমাস-সংক্রান্ত পোস্ট। হঠাৎ করেই সোশ্যাল মিডিয়ার এই প্রভাবশালী ধান্ধে পুলিশের এই পথ বেছে নিলেন। লীনার পরিবার তার ২২ বছর বয়সী মেয়েকে হারিয়ে শোকাহত।

প্রসঙ্গত, এ দিকে এই ঘটনায় আতঙ্ক ছড়িয়ে পড়েছে সবখানে। বিশেষ করে সোশ্যাল মিডিয়াতে কাজ করা সকলেই এই ঘটনা নিতে পারছেন না মেনে। তবে এ নিয়ে জোরদার তদন্ত শুরু করেছে পুলিশ বলে জানা গেছে।

About Rasel Khalifa

Check Also

দীর্ঘক্ষণ ঢাকার আকাশে চক্কর খেয়েও শেষমেষ নামতে পারলো না বিমান

বৈরী আবহাওয়ার কারণে মাঝে মধ্যেই আকাশ পথে ঘটে থাকে নানা অনাকাঙ্খিত ঘটনা। আর সেই ধারাবাহিকতায় …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *