Tuesday , February 7 2023
Breaking News
Home / Entertainment / বিয়ে না করার কারণ নিজেই জানালেন সালমান খান, নেপথ্যে বাল্য প্রেম

বিয়ে না করার কারণ নিজেই জানালেন সালমান খান, নেপথ্যে বাল্য প্রেম

বলিউডের জনপ্রিয় অভিনেতা সালমান খান তিন দশক ধরে অভিনয় চালিয়ে যাচ্ছেন। সালমান খানের পুরো নাম আবদুল রশিদ সেলিম সালমান খান। আজ এই অভিনেতার ৫৭ বছর বয়স পূর্ণ হল। তার জন্মদিনে বিশ্বের সকল দেশের ভক্তরা তাকে শুভেচ্ছা বার্তা পাঠাচ্ছেন। জীবনের ৫৭ বসন্ত শেষে এই তারকা বেশিরভাগ শো’য়ে একটি প্রশ্নের মুখোমুখি হয়েছেন সবচেয়ে বেশি, আর সেটা হলো, কবে বিয়ে করছেন?

সেই প্রশ্নের উত্তর কেউ দিতে না পারলেও, হিন্দুস্তান টাইমসের এক পুরনো প্রতিবেদনে জানানো হয়েছে, কেন সালমান খান বিয়ে করেননি।

প্রতিবেদনে বলা হয়েছে, জনপ্রিয় ও বিতর্কিত টিভি রিয়েলিটি শো বিগ বস-এর অষ্টম সিজনে সালমান খান বলেছিলেন যে, অভিনেত্রী রেখার জন্য তিনি বিয়ে করেননি। বলিউড সুপারস্টার সালমান খানের টিভি রিয়েলিটি শোতে ‘সুপার নানি’ সিনেমার প্রচারে হাজির হয়েছিলেন এই অভিনেত্রী।

সেই পর্বে, সালমান প্রকাশ করেছিলেন যে তিনি এবং রেখা দুজনেই মুম্বাইয়ের ব্যান্ডস্ট্যান্ড এলাকায় থাকতেন। কিশোর বয়সে তিনি ভোর সাড়ে পাঁচটায় ঘুম থেকে উঠে রেখাকে দেখার জন্য হাঁটতে যেতেন। সেই সময় রেখা যোগ যোগব্যায়ামের ক্লাসে যেতেন। তার সঙ্গে যোগ দেন সালমানও।

গল্পে সালমান আরও যোগ করেছেন, ‘যদিও আমার যোগব্যায়ামের প্রতি কোনো আগ্রহ ছিল না, রেখা সেখানে থাকায় আমি এতে যোগ দিয়েছিলাম।’ আর এই গল্পে রেখার ভাষ্য, সালমান ছোট বয়স থেকেই আগ্রহী ছিলেন তাঁর প্রতি। যখন তার বয়স ছয় বা সাত বছর, সালমান সকালে হাঁটার সময় সাইকেলে তাকে অনুসরণ করতেন। কিন্তু সে সময় রেখা জানতেন না যে সালমান তার প্রেমে পড়েছেন।

হিন্দুস্তান টাইমস আরও জানিয়েছে যে, এটা সত্য যে সালমান দেশে ফিরে সবাইকে বলেছিলেন, ‘আমি বড় হয়ে এই মেয়েটিকেই বিয়ে করতে চাই।’ আর এই রেখার কারণেই হয়তো সালমান খান এখনো সিঙ্গেল!

১৯৮৮ সালে, সালমান খান রেখা এবং ফারুক শেখ অভিনীত ‘বিবি হো তো অ্যায়সি’ সিনেমার মাধ্যমে বড় পর্দায় আত্মপ্রকাশ করেন। এই সিনেমায় তার অভিনয় নৈপুন্যতা দেখানোর জন্য তিনি ফিল্মফেয়ারে সেরা নবাগত পুরস্কার জিতেছিলেন। তবে ১৯৮৯ সালে মুক্তিপ্রাপ্ত ‘মেয়নে পেয়ার কিয়া’ সিনেমায় তিনি নায়ক হিসেবে আবির্ভূত হন।

সালমান ১৯৬৫ সালের ২৭ ডিসেম্বর জন্মগ্রহণ করেন। তার পুরো নাম আবদুল রশিদ সেলিম সালমান খান। তিনি একজন অভিনেতা, প্রযোজক, প্লেব্যাক শিল্পী এবং টিভি ব্যক্তিত্ব। তিন দশকেরও বেশি সময় ধরে হিন্দি সিনেমায় রাজত্ব করছেন তিনি। ফিল্মফেয়ার, জাতীয় চলচ্চিত্রসহ অসংখ্য পুরস্কার পেয়েছেন। সালমান ভারতীয় সিনেমার অন্যতম ব্যবসাসফল অভিনেতা।

বলিউডের ভাইজান খ্যাত সালমান খান ৫৭ বছর বয়সে এসেও বলিউড সিনেমার পর্দা কাঁপিয়ে থাকেন। তার সিনেমা মানেই হিট, দর্শকেরা তার সিনেমার মুক্তির জন্য অপেক্সা করে থাকেন। বলিউডে যে কয়জন অভিনেতা চাহিদার শীর্ষে রয়েছেন তার মধ্যে একজন হলেন সালমান খান। তবে তিনি ভবিষ্যতে বিয়ে করবেন কিনা সে বিষয়ে তিনি এখনও স্পষ্ট কিছু বলেননি।

About bisso Jit

Check Also

যেসব শর্ত দিয়ে অন্তরঙ্গ দৃশ্যে রাজি হতেন রাবিনা

রাবিনা ট্যান্ডনকে চেনেন না এমন সিনেমাপ্রেমী খুব কমই রয়েছেন। তিনি এক সময় বলিউডের জনপ্রিয়তার শীর্ষে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *