Tuesday , February 7 2023
Breaking News
Home / Entertainment / ‘আমাদের এখনো বিচ্ছেদ হয়নি, আমি রাজের বাসা থেকে বেরিয়ে এসেছি’,এবার নতুন খবর দিলেন পরীমনি

‘আমাদের এখনো বিচ্ছেদ হয়নি, আমি রাজের বাসা থেকে বেরিয়ে এসেছি’,এবার নতুন খবর দিলেন পরীমনি

বাংলাদেশের মিডিয়া জগতের বর্তমান সময়ের সব থেকে আলোচিত একটি দম্পতি ছিল পরীমনি এবং শরিফুল রাজ। শুরুতে প্রেমের টানে অভিনেতা শরিফুল রাজকে বিয়ে করেছিলেন বর্তমানে জনপ্রিয় অভিনেত্রী পরীমনি। কিন্তু সেই পৃথিবীতেই এল ধ্বংসের আওয়াজ। সব বন্ধন ছিন্ন করে গতকাল রাতে রাজের বাড়ি থেকে বেরিয়ে এসেছেন পরী।

পরী বলেন, ‘আমরা এখনও আলাদা হইনি। তবে খুব তাড়াতাড়ি ডিভোর্স লেটার পাঠাব। রাজের সাথে সব সম্পর্ক ছিন্ন করেছি। কাল রাতে ওর বাসা থেকে বের হয়েছি। এখন থেকে আমরা আলাদা। রাজা ভালো থাকুক।

পরী আরও বলেন, ‘এতদিন সন্তানের মুখ দেখে একসঙ্গে থাকার চেষ্টা করেছি। এভাবে জীবন চলতে পারে না। তাই এই সিদ্ধান্ত নিতে বাধ্য হয়েছি।

এর আগে পরীমনি বলেন, সবাইকে ত্রয়োদশের শুভেচ্ছা! আজ আমি রাজকে আমার জীবন থেকে সরিয়ে দিয়ে অসুস্থ সম্পর্ক থেকে নিজেকে মুক্ত করেছি। জীবনে সুস্থ থাকার চেয়ে গুরুত্বপূর্ণ আর কিছু নেই।

গত ২২ জানুয়ারি শরিফুল রাজকে আনুষ্ঠানিকভাবে বিয়ে করেন অভিনেত্রী পরীমনি। উভয় পরিবারের সদস্যদের উপস্থিতিতে ঘরোয়া অনুষ্ঠানের মাধ্যমে তাদের বিয়ে সম্পন্ন হয়। ১০১ টাকা যৌতুক নিয়ে পরী-রাজের বিয়ের অনুষ্ঠান সম্পন্ন হয়। বিয়েতে উকিল বাবার ভূমিকায় অভিনয় করেছেন আরেক চলচ্চিত্র নির্মাতা রেদওয়ান রনি।

কিন্তু জানা গিয়েছিল, পরী-রাজের এই বিয়ে ছিল আনুষ্ঠানিকতা মাত্র। গত বছরের ১৭ অক্টোবর নীরবে বিয়ে করেন তারা। চলতি বছরের ১০ জানুয়ারি তিনি এ ঘোষণা দেন। একইসঙ্গে দু’জনে বাবা-মা হতে চলেছেন বলেও জানান তিনি। এরপর চলতি বছরের ১০ আগস্ট তাদের সংসারে একটি ছেলের জন্ম হয়। ভালোবেসে এর নামকরণ করা হয় শাহীম মুহাম্মদ রাজ্য। কিন্তু এবার সেই সন্তানকে নিয়েই এক থাকার সিদ্ধান্ত নিয়েছেন পরীমনি। আর বাংলাদেশের মিডিয়াতে এমন সিঙ্গেল মাদার রয়েছেন অনেকেই।

About Rasel Khalifa

Check Also

যেসব শর্ত দিয়ে অন্তরঙ্গ দৃশ্যে রাজি হতেন রাবিনা

রাবিনা ট্যান্ডনকে চেনেন না এমন সিনেমাপ্রেমী খুব কমই রয়েছেন। তিনি এক সময় বলিউডের জনপ্রিয়তার শীর্ষে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *