Tuesday , February 7 2023
Breaking News
Home / Countrywide / সেই ফোনালাপের পর এবার আ.লীগে মাহির মনোনয়ন দেওয়া নিয়ে মুখ খুললেন ডা. মুরাদ

সেই ফোনালাপের পর এবার আ.লীগে মাহির মনোনয়ন দেওয়া নিয়ে মুখ খুললেন ডা. মুরাদ

বিএনপি নেতার পদত্যাগের পর চাঁপাইনবাবগঞ্জ -২ আসন খালি হয়ে যায়। আর সেখানে এবার উপ নির্বাচনের ঘোষণা দিয়েছে নির্বাচন কমিশন। এই আসনে আওয়ামী লীগের প্রার্থী হয়ে মনোনয়নপত্র জমা দিলেন বাংলাদেশের চলচ্চিত্র জগতের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী মাহিয়া মাহি। ইতিমধ্যে সভানেত্রী শেখ হাসিনা আওয়ামী লীগের তরফ থেকে তাকে মনোনয়ন দিয়েছেন বলে জানা গেছে। ইতিমধ্যেই তার এমপি প্রার্থী হওয়ার খবর নিয়ে আলোচনা শুরু হয়েছে। এ বিষয়ে কথা বলেছেন সাবেক তথ্য প্রতিমন্ত্রী ড. মুরাদ হাসান এমপি।

শুক্রবার (৩০ ডিসেম্বর) গণমাধ্যমকে ড. মুরাদ হাসান এমপি বলেন, মাহিয়া মাহি আওয়ামী লীগের এমপি হলে আমার মাথাব্যথা নেই। এটা সম্পূর্ণ দলীয় ব্যাপার।’

তিনি আরও বলেন, “প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাদের দলের সভানেত্রী, ওবায়দুল কাদের চাচা দলের সাধারণ সম্পাদক; তারা যেটা ভালো মনে করবেন সেটাই ঠিক করবেন। আওয়ামী লীগের দলীয় মনোনয়ন বোর্ড আছে, তারাও সিদ্ধান্ত নেবেন কে এমপি হবে, কে মনোনয়ন পাবে।’

গত বছরের শেষ দিকে অভিনেত্রী মাহিয়া মাহির সাথে ফোনালাপ ফাঁসের কারণে মন্ত্রিত্ব হারান ডাঃ মুরাদ হাসান এমপি। এ সময় বিষয়টি নিয়ে ব্যাপক জলঘোলা হয়েছে। সাবেক তথ্য প্রতিমন্ত্রী বর্তমানে তার নির্বাচনী এলাকা জামালপুরে অবস্থান করছেন।

ভাইরাল হওয়া অডিও ক্লিপ প্রসঙ্গে ডাঃ মুরাদ হাসান এমপি বলেন, ‘সারা দেশের মানুষ জানে আমার সঙ্গে কী হয়েছিল। এ বিষয়ে নতুন করে কিছু বলতে চাই না। রাজনীতি করলে শত্রুতা থাকবে এবং হবে। কে কিভাবে ষড়যন্ত্র করেছে তা বলতে পারছি না। দলের সিদ্ধান্ত মেনে নিয়েছি।

উল্লেখ্য, ডা: মুরাদ হাসানকে প্রতিমন্ত্রী পদ থেকে সারানোর আগে বেশ কিছুদিন ধরে বিভিন্ন বিতর্কিত মন্তব্য ও অশালীন মন্তব্য করার কারণে তাকে নিয়ে দল সিদ্ধান্ত জানিয়ে দেয়। তিনি নিজেই তাঁর পদ থেকে সরে যান, তবে সেখানে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশনা ছিল, বলে জানা যায়। এরপর মুরাদ হাসান অনেকটাই চুপচাপ হয়ে গেছেন এবং তিনি তার এলাকাতে অবস্থান করে রাজনীতি করছেন।

About bisso Jit

Check Also

নাট-বল্টু কান্ড: এবার মাদ্রাসার ৩ শিক্ষার্থী জনসমক্ষে কাটা হলো চুল

পদ্মা সেতুর নাট বল্টু খোলা নিয়ে এক যুবকের বিরুদ্ধে অভিযোগ ওঠে এবং সেই মামলা এখনো …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *