Tuesday , February 7 2023
Breaking News
Home / Entertainment / শেষমেষ টিকলো না পরিমনির পঞ্চম সংসারও, বেরিয়ে এলেন রাজের বাসা থেকে

শেষমেষ টিকলো না পরিমনির পঞ্চম সংসারও, বেরিয়ে এলেন রাজের বাসা থেকে

দীর্ঘদিন প্রেমের পর অনেকটা লুকিয়েই অভিনেতা শরিফুল রাজকে বিয়ে করে করেছিলেন চিত্রনায়িকা শামসুন্নাহার স্মৃতি ওরফে পরীমনি। এরপর গত মাস চারেক আগেই এক পুত্র সন্তানের জন্ম দেন পরীমনি। মোটামুটি দাম্পত্যজীবন নিয়ে অনেকটা ভালোই চলছিল পরিমনির সংসার। কিন্তু সাংসারিক জীবনের ২ বছর না যেতেই বিচ্ছেদের সুর তুললেন পরীমনি।

গতকাল শুক্রবার পরীমনি পরীমনি তার ফেসবুকে লিখেন, হ্যাপি থার্টিফার্স্ট এভরিওয়ান! আমি আজ রাজকে আমার জীবন থেকে ছুটি দিয়ে দিলাম এবং নিজেকেও মুক্ত করলাম একটা অসুস্থ সম্পর্ক থেকে । জীবনে সুস্থ হয়ে বেঁচে থাকার থেকে জরুরী আর কিছুই নেই।

এরই এরই আলোকে স্পষ্ট বুঝাই যাচ্ছে যে, রাজের সঙ্গে এখন আর সম্পর্ক নেই তার।

এর আগে অভিনেত্রী বিদ্যা সিনহা মিম, অভিনেতা শরিফুল রাজ ও পরিচালক রায়হান রাফি ফেসবুকে একটি স্ট্যাটাস দিয়েছিলেন পরীমনি। তার একটি স্ট্যাটাস নিয়ে সোশ্যাল মিডিয়া তোলপাড়। কমেন্ট বক্সে অনেক নেটিজেন জানতে চান ‘কী হয়েছে?’

মোঃ নাজমুল ইসলাম নামে এক ব্যক্তি মন্তব্য করেছেন, যাই হোক! সোশ্যাল মিডিয়ায় এমন স্ট্যাটাস দেখে আমরা বিব্রত। আপনার এটা মুছে ফেলা উচিত. আমাদের শিল্পী, সংস্কৃতি ও সম্মান রক্ষা করতে হবে। আপনি একটি বুদ্ধিমান মেয়ে, যে সবসময় ভাল কাজের সঙ্গে পার্থক্য বুঝতে পারেন. আশা করি আপনি আমার চিন্তার সংবেদনশীলতা বুঝতে পেরেছেন। সন্তানের প্রতি ভালোবাসা।

তার সেই মন্তব্যের জবাবে পরীমণি লিখেছেন, ভাইয়া সবকিছু কখনও কখনও লিভিং রুমে থাকে না, সরি।

উল্লেখ্য, পরপর ৪ সংসারের ভাঙ্গনের পর ২০২১ অভিনেতা শরিফুল রাজকে বিয়ে করেন পরীমনি। কিন্তু দাম্পত্য কলহের জের ধরে শেষমেষ পঞ্চম সংসারেরও ইতি টানতে চলেছনে আলোচিত এই অভিনেত্রী।

About Rasel Khalifa

Check Also

যেসব শর্ত দিয়ে অন্তরঙ্গ দৃশ্যে রাজি হতেন রাবিনা

রাবিনা ট্যান্ডনকে চেনেন না এমন সিনেমাপ্রেমী খুব কমই রয়েছেন। তিনি এক সময় বলিউডের জনপ্রিয়তার শীর্ষে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *