Tuesday , February 7 2023
Breaking News
Home / Countrywide / জীবন মৃত্যুর সন্ধিক্ষণে বিএনপি নেতা খন্দকার মাহবুব, সর্বশেষ অবস্থা জানালো তার পরিবার

জীবন মৃত্যুর সন্ধিক্ষণে বিএনপি নেতা খন্দকার মাহবুব, সর্বশেষ অবস্থা জানালো তার পরিবার

বাংলাদেশ জাতীয়তা বাদী দল বিএনপির অন্যতম বড় একজন রাজনৈতিক ব্যক্তিত্বের নাম অ্যাডভোকেট খন্দকার মাহবুব হোসেন। বর্তমান অবস্থা তার বেশ সংটাপন্ন। জানা গেছে তিনি রাজধানীর এভারকেয়ার হাসপাতালের করোনারি কেয়ার ইউনিটে (সিসিইউ) লাইফ সাপোর্টে রয়েছেন। তার জন্য পরিবারের পক্ষ থেকে দোয়া চাওয়া হয়েছে।

বিএনপির মিডিয়া সেলের সদস্য শায়রুল কবির খান শনিবার সকারকে এক জরুরি বার্তায় বলেন, খন্দকার মাহবুব হোসেন ২৮ ডিসেম্বর এভারকেয়ার হাসপাতালে সিসিইউতে লাইফ সাপোর্টে রয়েছেন। শনিবার সকাল সাড়ে ১০টার সর্বশেষ খবরে বলা হয়, তার অবস্থা আশঙ্কাজনক।

পরিবার ও দলের পক্ষ থেকে দেশবাসীর কাছে তার সুস্থতা কামনায় দোয়া চাওয়া হয়েছে।

খন্দকার মাহবুব হোসেন বাংলাদেশ বার কাউন্সিলের সাবেক ভাইস চেয়ারম্যান ও সুপ্রিমকোর্ট আইনজীবী সমিতির চারবারের সাবেক সভাপতি।

খন্দকার মাহবুব হোসেন ১৯৩৮ সালের ২০ মার্চ জন্মগ্রহণ করেন। তার পৈতৃক বাড়ি বরগুনার বামনা উপজেলায়। ১৯৬৭ সালের ৩১ জানুয়ারি তিনি অ্যাডভোকেট হিসেবে ভর্তি হন। খন্দকার মাহবুব হোসেন ১৯৭৩ সালে দালাল আইনে যুদ্ধাপরাধীদের বিচারের জন্য গঠিত আদালতের প্রধান কৌঁসুলি ছিলেন। দীর্ঘ আইনি কর্মজীবনে তিনি বাংলাদেশে একজন ফৌজদারি আইন বিশেষজ্ঞ হিসেবে পরিচিতি লাভ করেন।

প্রসঙ্গত, খন্দকার মাহবুব ২০০৮ সালে বিএনপিতে যোগ দেন। বর্তমানে তিনি দলের ভাইস চেয়ারম্যান হিসেবে দায়িত্ব পালন করছেন। এ ছাড়াও দলের অনেক দুঃসময়ে হাল ধরেছিলেন তিনি। তার আরোগ্য কামনা করা হয়েছে দল থেকেও।

About Rasel Khalifa

Check Also

সবাইকে মঞ্চ থেকে নামিয়ে দিলেন হিরো আলম, জানালেন কারণ

হিরো আলম বর্তমান সময়ে একটি আলোচিত নাম, তিনি শুধু বিনোদন জগতে নয় এবার রাজনীতিতে আলোচনায় …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *