Tuesday , February 7 2023
Breaking News
Home / Entertainment / বলিউডে পা দিয়ে তোপের মুখে পড়লেন রাশমিকা, জানা গেল কারণ

বলিউডে পা দিয়ে তোপের মুখে পড়লেন রাশমিকা, জানা গেল কারণ

দক্ষিণী সিনেমার বর্তমান সময়কার জনপ্রিয় অভিনেত্রী হিসেবে তকমা পেয়েছে রাশমিকা মান্দানা। তাছাড়া তিনি জাতীয় ক্রাশ হয়ে উঠেছেন। তবে বেশ কিছুদিন ধরে তার সময়টা খারাপ যাচ্ছে। কারণ হিসেবে জানা গেছে বলিউডে তিনি অভিনয় শুরুর পর থেকেই তাকে নিয়ে সমালোচনা শুরু হয়েছে। সবশেষ সমলোচনা তৈরি হয় দক্ষিণী ছবির সমালোচনা করায়।। ইতিমধ্যেই ‘অকৃতজ্ঞ’ তকমা পেয়েছেন এই সুন্দরী।

সাম্প্রতিক সময়ে প্রথমবারের মতো কান্তারা ছবিটি দেখেননি বলে সমালোচকদের ট্রোলড হয়েছেন। এরপর দক্ষিণের সিনিয়র পারফর্মারদের সম্মান না করার অভিযোগ ওঠে তার বিরুদ্ধে। শেষ মন্তব্যে তাকে নিয়ে সমালোচনার ঝড় উঠেছে। মন্তব্যে, রশ্মিকা দক্ষিণী ছবির গানগুলিকে বলিউডের গানের সাথে তুলনা করেছেন। দক্ষিণী ছবির চেয়ে বলিউডের ছবি রোমান্সে অনেক এগিয়ে বলে সম্প্রতি এক সাক্ষাৎকারে জানিয়েছেন তিনি। তিনি বলেন, দক্ষিণী ইন্ডাস্ট্রি রোমান্টিক গানে বলিউডকে হারাতে পারবে না। সাউথ ফিল্মে শুধু ‘মশলাদার চটক’, রোমান্সের ছিটেফোটা নেই।

রশ্মিকার এই মন্তব্যে বলিউডে সমালোচনার ঝড় উঠেছে। টুইটারে দক্ষিণী ছবির ভক্তদের ট্রোলড হচ্ছেন তিনি।

এক ব্যক্তি টুইটে লিখেছেন, এই কারণে কন্নড়রা তাকে দু’চোখে দেখতে পারে না। কথা বলবার আগে দু’বার ভাবেও না কী বলছে। নির্বোধ কোথাকার।

বলিউডে বেশ কিছু ছবিতে অভিনয় করছেন রাশমিকা। ‘মিশন মজনু’ ছবির মাধ্যমে সিদ্ধার্থ মালহোত্রার বিপরীতে বলিউডে অভিষেক হতে যাচ্ছে তার। বিশাল ভেলের ‘গুডবাই’ ছবিতেও কাজ করবেন তিনি। ছবিতে আরও অভিনয় করবেন অমিতাভ বচ্চন ও নীনা গুপ্তা। রণবীর কাপুরের সঙ্গে ‘অ্যানিমেল’ ছবিতে অভিনয় করবেন তিনি। এছাড়া খুব শিগগিরই ‘পুষ্পা-২’ ছবির শুটিংয়ে অংশ নেবেন তিনি।

তবে জাতীয় ক্রাশ হিসেবে তকমা পাওয়া রাশমিকা ‘পুষ্পা’ ছবিতে অভিনয়ের মাধ্যমে সর্বাধিক জনপ্রিয়তা পান। সেই সাথে তিনি বর্তমানে পারিশ্রমিক বেশি পাওয়া নায়িকাদের তালিকায় যুক্ত হলেন। এরপরই তিনি বলিউডে ছবি করার প্রস্তাব পান এবং প্রস্তাবটি লুফে নেন। আর সেখানে গিয়ে একটি মন্তব্য করে ট্রোলড হন।

About bisso Jit

Check Also

শাকিব খানের সাথে সম্পর্ক নিয়ে অপু বিশ্বাসের কথায় নতুন ইঙ্গিত

দীর্ঘদিন হয়ে গেল চিত্রনায়ক শাকিব খান এবং অপু বিশ্বাসের মধ্যে বিবাহ বিচ্ছেদ ঘটেছে। তবে তারা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *