Saturday , February 4 2023
Breaking News
Home / Entertainment / রণবীরকে হাতে-নাতে অন্য নারীর সঙ্গে ঘনিষ্ঠ অবস্থায় ধরেছিলেন দীপিকা

রণবীরকে হাতে-নাতে অন্য নারীর সঙ্গে ঘনিষ্ঠ অবস্থায় ধরেছিলেন দীপিকা

একসঙ্গে কাজের সূত্র ধরে বলিউড জনপ্রিয় অভিনেতা রণবীর সিং- এর সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে উঠে দীপিকা পাড়ুকোনের। আর এভাবে বেশ কিছুদিন যাওয়ার পর অবশেষে ২০১৮ সালের নভেম্বরে ইতালির কোনো একটি শহরে বিয়ের পিঁড়িতে বসেন তারা। বর্তমানে বলা যেতে পারে অনেকটা চুটিয়েই সংসার করছেন রণবীর সিং এর সঙ্গে। তবে একটা সময় ছিল যখন, রণবীর কাপুরের সঙ্গে তাঁর সম্পর্কের জল্পনা ছিল তুঙ্গে।

শুধু জল্পনা নয়, টিনসেল শহরে একে অপরের সঙ্গে দেখা গেছে তাদের। তারা একে অপরের সাথে সম্পর্ক বজায় রেখেছিল। টানা সাত বছর চললেও হঠাৎ ছন্দপতন ঘটে।

তাদের বিচ্ছেদ নিয়ে মুখ খুললেন দীপিকা পাড়ুকোন। বিচ্ছেদের কারণ হিসেবে তিনি রণবীরকে প্রতারক বলতে ছাড়েননি। ডিপ্রেশনে ডুবে গিয়েছিলেন দীপিকা পাড়ুকোন।

জানিয়েছিলেন সম্পর্কের উপর থেকে তাঁর বিশ্বাস উঠে গিয়েছে। তবে লোকের কথা শুনে নয়, রীতিমতো হাতে-নাতে অন্য নারীর সঙ্গে ঘনিষ্ঠ অবস্থায় রণবীরকে ধরেছিলেন দীপিকা পাড়ুকোন।

দীপিকার মতে, এই ঘটনা তাকে ধীরে ধীরে সম্পর্ক থেকে সরে আসতে সাহায্য করেছে। তারপর অনেকক্ষণ তারা কথা বলেনি, একে অপরের মুখও দেখেনি।

তবে বছর দুই পর আবারো দীপিকার জীবনে আসেন রণবীর সিং। এরপর থেকেই নিজের ভুলত্রুটি শুধরে নেনে তারা। বর্তমানে রণবীর কাপুরের সঙ্গেও বেশ ভালো সম্পর্ক দীপিকার। মাঝে মধ্যে কথাও বলেন তারা।

About Rasel Khalifa

Check Also

ঘটলো বিস্ফোরন, এবার প্রাণে রক্ষা পেলেন সানি লিওন

বলিউডের বর্তমান সময়ের একজন জনপ্রিয় অভিনেত্রী হিসেবে পরিচিতি পেয়েছেন সানি লিওন। তিনি নীল ছবির দুনিয়াকে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *