Saturday , February 4 2023
Breaking News
Home / Entertainment / পরীমনির সঙ্গে বিচ্ছেদ কাণ্ডে মুখ খুললেন রাজ, জানালেন কেন এখনো চুপ করে আছেন তিনি

পরীমনির সঙ্গে বিচ্ছেদ কাণ্ডে মুখ খুললেন রাজ, জানালেন কেন এখনো চুপ করে আছেন তিনি

বাংলা সিনেমার বেশ সাড়া জাগানো একজন অভিনেত্রী পরীমনি। নিপুন অভিনয় দিয়ে খুব অল্প সময়ের মধ্যেই কোটি কোটি ভক্তের মন করে নিয়েছেন তিনি। তবে অভিনয়ের পাশাপাশি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকেও বেশ সরব হতে দেখা যায় তাকে। সেখানে ভক্তদের সঙ্গে নানা বিষয় শেয়ার করে থাকেন গুণী অভিনেত্রী।

আর এরই আলোকে বছরের একবারে শেষ মুহুর্তে ফেসবুকে দিয়েছেন বিচ্ছেদের খবর।গত রোববার দুপুরে এ বিষয়ে বিস্তারিত জানান এ অভিনেত্রী। অনেক অভিযোগও উঠেছে। তবে শুরু থেকেই বিচ্ছেদের বিষয়ে চুপ ছিলেন পরীর জীবনসঙ্গী ও অভিনেতা শরিফুল রাজ। তবে পরীর বিচ্ছেদের বিস্তারিত ব্যাখ্যার একদিন পরই মুখ খুললেন রাজ। রাজ বলেন, “আমি তাকে সম্মান করি। সে আমার সন্তানের মা। তাই আমি চুপ।

কিন্তু পরবর্তীতে কী করবেন তারও আভাস দিয়েছেন এই অভিনেতা। একই সঙ্গে পরীর অভিযোগেরও জবাব দেওয়া হয়। ফেসবুক স্ট্যাটাসে পরী বলেন, জীবন ছেড়েছেন রাজ! সোমবার রাজ বলেন, “আমি সরকারি কাজ করি না। আমাকে ছুটি দেওয়ার কিছু নেই। রাজ বলেছিলেন যে তিনি শীঘ্রই আইনজীবীর সঙ্গে বসে সিদ্ধান্ত নেবেন যে পরবর্তী কী করতে হবে। আমি বসে আনুষ্ঠানিক সিদ্ধান্ত নেব। যত তাড়াতাড়ি সম্ভব। সন্তান কার কাছে থাকবে সে বিষয়ে আমি আইনি পরামর্শ গ্রহণ করব।

এই অভিনেতা আরও বলেন, ‘অনেক সহ্য করেছি। এটা দেখে খুব ক্লান্ত লাগছে। ঘরে কিছু থাকবে আর তা ফেসবুকে যাবে, তা নিয়মিত হতে পারে না! আমাকে বাইরে কাজ করতে হবে। এভাবে চলতে থাকলে জীবন যাপন করা অসম্ভব।’ সবকিছুতে বিরক্ত হয়ে রাজ যোগ করেন, ‘আমি তাকে সম্মান করি। সে আমার সন্তানের মা। তাই চুপ করে আছি। আমি কিছু বলতে চাই না কারণ পরীর প্রতি আমার ভালোবাসা আছে। আমি একজন অভিনেতা, অভিনয়ের বাইরে এসব নিয়ে চিন্তা করব কেন? হতাশা প্রকাশ করে রাজ বলেন, “আমার বেডরুমে কী হয় তা সবার জানা উচিত নয়। কিন্তু এখন আমার বেডরুমটি টক অব দ্য টাউনে পরিণত হয়েছে। সবাই আমার বেডরুম নিয়ে মজা করছে। এটা হতে পারে না।’

দীর্ঘদিন প্রেমের পর ২০২১ সালের ১৭ অক্টোবর অনেকটা লুকিয়ে বিয়ে করেন পরীমনি-রাজ। এর বছর খানেক পর এক পুত্র সন্তানের অভিভাবক হন তারা। কিন্তু শেষমেষ টিকলো না তাদের এই জুটি। ইতিমধ্যেই বিবাহ বিচ্ছেদের ইঙ্গিত দিয়েছন পরীমনি।

About Rasel Khalifa

Check Also

ভারতে নাচতে গিয়ে হাজারো মানুষের গালি খেয়ে অপমান হয়ে ফিরে আসলেন অপু বিশ্বাস (ভিডিওসহ)

অপু বিশ্বাস বাংলাদেশের সিনেমা জগতের বড় একটি নাম। তিনি একটা সময়ে ছিলেন বাংলাদেশের সিনেমা জগতের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *