Saturday , January 28 2023
Breaking News
Home / Entertainment / পরীমনির সাথে ঘটনার বিষয়ে যাদের ওপর ক্ষেপেছেন স্বামী রাজ, হুমকির আভাস

পরীমনির সাথে ঘটনার বিষয়ে যাদের ওপর ক্ষেপেছেন স্বামী রাজ, হুমকির আভাস

ঢাকাই চলচ্চিত্রপাড়ার তারকা দম্পতি পরীমনি এবং শরিফুল রাজ দুজনে একসাথে জীবন চলার সিদ্ধান্ত নিয়েছিলেন। কিন্তু তা আর হলো না। এখন দু’জন দুই পথে হাঁটার সিদ্ধান্ত নিয়েছেন। তাদের প্রেম বিয়ে, সংসার অনেকটা দ্রুত ঘটে গিয়েছিল, যেটা এক বছর সময়ের মধ্যেই। এবার সেটা পরিনতির দিকে যাচ্ছে। ৭ দিনের পরিচয় ও প্রেমের পর বিয়ে এবং এরপর সন্তান জন্মদান এবং শেষ পর্যন্ত বিচ্ছেদের পথে হাঁটছেন তারা। এখন বাকি রয়েছে তাদের আনুষ্ঠানিক বিচ্ছেদ।

এতদিন পরীমনি তাদের সম্পর্কের টানপোড়েনের বিষয় নিয়ে কথা বলেছেন সোশ্যাল মিডিয়ায়। কিন্তু রাজ নীরব ভূমিকায় ছিলেন। সবশেষ পরীমনির অভিযোগ ও ঘর ছেড়ে যাওয়ার ঘোষণার পর আর সহ্য করতে পারলেন না রাজ। নীরবতা ভাঙলেন তিনি। তার কথায় ক্ষোভ ও হতাশার সুর বাজছে।

সোমবার রাজ মিডিয়াকে বলেন, ‘আমার বেডরুমটা ব্যক্তিগত, খুব ব্যক্তিগত। জনসাধারণের জন্য নয়। কিন্তু সবাই এখন আমার বেডরুম নিয়ে মজা করছে। পরী এখন যা করছে বা যা ইচ্ছা তাই করুক। তবে এটুকু স্পষ্ট করি— আমি কোনো ভুল করিনি। আমাদের আর এক হওয়া হবে না।’

এর পর মঙ্গলবার ভোর ৪টা ৪৮ মিনিটে রাজ তার ব্যক্তিগত ফে”সবুক প্রোফাইলে লিখেছেন- ‘হ্যালো গডফাদারস অ্যান্ড গং। আই ওয়ান্ট টু নো ইউ গাইজ। আই লাইভ ইন ঢাকা, আই উড লাভ টু চিয়ার্স।’

রাজের পোস্ট দেখে মনে হচ্ছে তিনি হয়তো হুমকি পেয়েছেন বা পাচ্ছেন। জবাবে তিনি এসব কথা লিখেছেন। আর রাজ সেই উড়ন্ত হুমকিদাতাদের সরাসরি দেখতে চান।

উল্লেখ্য, ২০২১ সালের ১৭ অক্টোবর গোপনে বিয়ে করেন ঢাকাই সিনেমার জনপ্রিয় নায়িকা পরীমনি ও অভিনেতা শরিফুল রাজ। মাত্র সাতদিন পরিচয়ের পর তাদের বিয়ে হয়। তারা ১০ জানুয়ারী, ২০২২-এ খবরটি প্রকাশ্যে এনেছিলেন। সেই দিনেই এই তারকা দম্পতি তাদের জীবনে সন্তান আসার বিষয়টিও প্রকাশ করেন। এরপর তারা গত বছরের ২২ জানুয়ারি পারিবারিকভাবে বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন করেন। ২০২২ সালের ১০ আগস্ট তাদের ঘরে এক পূত্র সন্তান আসে, যার নাম তারা রাখেন শাহীম মুহাম্মদ রাজ্য।

 

About bisso Jit

Check Also

সিঙ্গেল থেকেই মা হতে চান দেশের জনপ্রিয় অভিনেত্রী,থাকবে না তার সন্তানের পিতৃপরিচয়

বাংলাদেশের বর্তমান সময়ের অন্যতম জনপ্রিয় এক সিনেমা অভিনেত্রীর নাম যাহারা মিতু। ইতিমধ্যে শাকিব খানের সাথে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *