Saturday , January 28 2023
Breaking News
Home / Entertainment / এবার জনপ্রিয় অভিনেত্রীদের নিয়ে সেনা কর্মকর্তার আপত্তিকর মন্তব্যে, ভারতেও চলছে শোরগোল

এবার জনপ্রিয় অভিনেত্রীদের নিয়ে সেনা কর্মকর্তার আপত্তিকর মন্তব্যে, ভারতেও চলছে শোরগোল

পাকিস্তানের এক জনপ্রিয় অভিনেত্রীকে সামাজিক যোগাযোগ মাধ্যমে আপত্তিকর এক মন্তব্য করে রীতিমতো বেশ বিপাকেই পড়লেন পাকিস্তানের সাবেক সেনা অফিসার আদিল রাজা। একজন সাবেক আইনি কর্মকর্তা হয়ে আদিল রাজার এমন কাণ্ডে রীতিমতো ক্ষেপেছেন নেটিজেনরাও।

জানা যায়, সম্প্রতি নিজের ইউটিউব চ্যানেলে সেনাবাহিনী অভিনেত্রীদের ব্যবহার করে ‘হা’নি ট্র্যা’পে’ বলে মন্তব্য করেন তিনি। আর এরপরই শুরু হয় ব্যাপক শোরগোল।

এই বিবৃতি দেওয়ায় প্রাক্তন অফিসারের বিরুদ্ধে গর্জে ওঠেন জনপ্রিয় পাকিস্তানি অভিনেত্রী সজল আলি। সেনা কর্মকর্তা আদিলের একটি ইউটিউব চ্যানেল আছে। যার নাম ‘সোলজার স্পিকস’। সেখানে আদিল বলেন, পাকিস্তানি সেনারা মধুচক্রের জন্য সে দেশের অভিনেত্রীদের ‘টোপ’ হিসেবে ব্যবহার করত।

তবে এতেই থেমে থাকেননি এই কর্মকর্তা। বেশ কয়েকজন পাকিস্তানি অভিনেত্রীর নামও রয়েছে। যার মধ্যে রয়েছেন সজল খান। যাকে দেখা গিয়েছিল বলিউডের ছবি ‘মম’-এ। ‘মম’ ছবিতে শ্রীদেবীর মেয়ের চরিত্রে অভিনয় করেছেন সজল। বিতর্কের মধ্যেই একটি ইঙ্গিতপূর্ণ টুইট করলেন সজল।

তিনি টুইটারে লিখেছেন, “এটা খুবই দুঃখজনক যে আমাদের দেশ নৈতিকভাবে দুর্নীতিগ্রস্ত হয়ে পড়েছে। কুৎ’সা চলছে। চরিত্রহনন করা হচ্ছে। যা মানবতার সবচেয়ে খারাপ দিক।” তবে শুধু সজল নন, সেনা কর্মকর্তার নামও করেছেন অভিনেত্রী কুবরা। নাম রয়েছে অভিনেত্রী মাহিরা খানেরও।

কুবরা সোশ্যাল মিডিয়ায় লিখেছেন, “আমি প্রথমে চুপ করেছিলাম কারণ এটি একটি ভুয়ো ভিডিও ছিল। কিন্তু যথেষ্ট হয়েছে। কেউ আমার দিকে আঙুল তুলবে, এবং আমি চুপচাপ বসে থাকব! আদিল রাজা, কোনও অভিযোগ করার আগে আগে প্রমাণ দিন।’ ‘

এই সকল অভিনেত্রীই প্রকাশ্যে গোটা ঘটনার জন্য আদিলকে ক্ষমা চাইতে বলেছে। এমনকি প্রকাশ্যে ক্ষমা না চাইলে মামলা করবেন বলেও হুঁশিয়ারি দিয়েছেন তিনি।

জানা গেছে, সম্প্রতি এই ভিডিও প্রকাশ্যে আসতেই শুধু পাকিস্তানেই নয়, ভারতেও রীতিমতো শুরু হয়েছে নানা আলোচনা সমালোচনা। কারণ তাদের অনেকেই অভিনয় করেছেন বলিউডে।

About Rasel Khalifa

Check Also

সিঙ্গেল থেকেই মা হতে চান দেশের জনপ্রিয় অভিনেত্রী,থাকবে না তার সন্তানের পিতৃপরিচয়

বাংলাদেশের বর্তমান সময়ের অন্যতম জনপ্রিয় এক সিনেমা অভিনেত্রীর নাম যাহারা মিতু। ইতিমধ্যে শাকিব খানের সাথে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *