Tuesday , February 7 2023
Breaking News
Home / Entertainment / মারধরের বিষয়ে এবার শাশুড়ির বিরুদ্ধে অভিযোগ তুললেন পরীমনি

মারধরের বিষয়ে এবার শাশুড়ির বিরুদ্ধে অভিযোগ তুললেন পরীমনি

ঢাকাই সিনেমার দুই তারকা শরিফুল রাজ এবং পরীমনি। বর্তমান সময়ে সিনেমা পাড়া জুড়ে আলোচনায় রয়েছেন এই তারকা-জুটি। তাদের প্রেম, বিয়ে, সন্তান এবং বিচ্ছেদের আভাস এক বছরের মধ্যে ঘটেছে। তবে সবকিছু ঠিকঠাক মতো চললেও হঠাৎ করেই পরীমনি রাজের বাড়ি থেকে বের হয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে পোস্ট দিয়ে লেখেন, ‘অসুস্থ সম্পর্ক থেকে বেরিয়ে এলাম। রাজের কাছ থেকে চিরতরে নিজেকে মুক্ত করলাম।’ এরপর শুরু হয় আলোচনা। পরিমনির অভিযোগ, তার স্বামী তাকে মা”রধর করেছে। এ ইস্যুতে শাশুড়িকে জড়িয়েছেন পরীমনি।

রাজ-পরীর বাড়ির ম্যানেজার সম্পর্কে গণমাধ্যমের খবর- ‘পরীমণি যে র’ক্তের কথা বলছেন সেটা রাজের র’ক্ত। অ্যাকোয়ারিয়াম সরানোর সময় দুর্ঘ”টনাটি ঘটে। রাজ নিজেই অ্যাকুরিয়াম সরাচ্ছিলেন। সেটি পড়ে ভেঙে তার হাত কে’টে গেছে।’

কিন্তু পরী বলছেন অন্য কথা। তিনি একটি সংবাদমাধ্যমকে বলেন, ‘সেদিন আমার বাড়িতে কোনো কাজের লোক ছিল না। আমার শাশুড়ি আগেই আমার কাজের লোক ও স্টাফদের ছুটিতে পাঠিয়েছিলেন। বাড়িতে শুধু রাজের পরিবারের সদস্যরা ছিলেন।

পরী আগেই বলেছেন, আমার প্রচেষ্টায় আমাদের (রাজ-পরী) সম্পর্ক এখন পর্যন্ত টিকে রয়েছে। কিন্তু বারবার হাত তোলার পর্যায়ে পৌঁছে গেলে আর সম্পর্ক সম্পর্ক থাকে না। স্রেফ বিষ্ঠা হয়ে যায়। একটা অসুস্থ সম্পর্ক এত কাছে থেকে দেখে রাজ্য বড় হতে পারে না। তাই রাজ্য ও রাজার মঙ্গলের জন্য আলাদা হয়েছি।

আক্ষেপ করে তিনি বলেছেন, রাজ্য বাবা-মাকে একসঙ্গে নিয়ে আর বড় হতে পারবে না, এর চেয়ে কষ্ট আমার আর কী হতে পারে!

অন্যদিকে রাজ মিডিয়াকে বলেন, ‘আমার বেডরুমটা ব্যক্তিগত, খুবই ব্যক্তিগত। জনসাধারণের জন্য নয়। কিন্তু সবাই আমার বেডরুম নিয়ে মজা করছে।’

তিনি আরও বলেন, ‘বাড়ির সমস্যা নিয়মিত ফে”সবুকে যাবে, তা তো হতে পারে না! অনেক সহ্য করেছি। এভাবে চলতে থাকলে জীবন অসম্ভব হয়ে পড়বে।

প্রসঙ্গত, ভালোবেসে রাজের সাথে ঘর বেঁধেছিলেন পরীমনি। কিন্তু ২০২২ সালের শেষ দিনে অর্থাৎ ৩১ ডিসেম্বর পরীমনি হঠাৎ করেই সামাজিক যোগাযোগ মাধ্যমে সংসার ভাঙনের আভাস দিয়ে একটি স্ট্যাটাস দেন। সেইসাথে তিনি একটি র”ক্তমাখা বিছানার ছবি পোস্ট করেন এবং বলেন শীঘ্রই সংবাদ সম্মেলনে আসছেন। এটি ঘটে নতুন বছরের প্রথম দিনেই। অন্য আরেকটি স্ট্যাটাসে পরীমনি স্বামী রাজের বিরুদ্ধে শারীরিকভাবে লা”ঞ্ছিত করার অভিযোগ তোলেন।

About bisso Jit

Check Also

যেসব শর্ত দিয়ে অন্তরঙ্গ দৃশ্যে রাজি হতেন রাবিনা

রাবিনা ট্যান্ডনকে চেনেন না এমন সিনেমাপ্রেমী খুব কমই রয়েছেন। তিনি এক সময় বলিউডের জনপ্রিয়তার শীর্ষে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *