Tuesday , January 31 2023
Breaking News
Home / opinion / বুয়েটের ফারদিনকে শেষ করেছে একটা গ্রূপ,যাদের মধ্যে একজন চেয়ারম্যান ও আ.লীগ কর্মী:ছবিসহ প্রমান দিলেন জুলকারনাইন

বুয়েটের ফারদিনকে শেষ করেছে একটা গ্রূপ,যাদের মধ্যে একজন চেয়ারম্যান ও আ.লীগ কর্মী:ছবিসহ প্রমান দিলেন জুলকারনাইন

গেলো বছরে বাংলাদশের অনেক আলোচিত বিষয়ের মধ্যে একটি বিষয় ছিল বুয়েট ছাত্র ফারদিন নূর পরশের চলে যাওয়া। বিশেষ করে সে আত্মহনন করেছে নাকি কেউ তাকে সরিয়ে দিয়েছে তা নিয়ে তৈরী হয়েছে অনেক ধোঁয়াশা। এবার এ নিয়ে একটি ছবি প্রকাশ করে একটি লেখনী দিয়েছেন জার্নালিস্ট জুলকারনাইন সায়ের। পাঠকদের উদ্দেশ্যে তার সেই লেখনী তুলে ধরা হলো হুবহু:-

লাল বৃত্তের ব্যক্তিটি RAB এর ক্রসফায়ারে নি’হ’ত’ সিটি শাহীন ছবিতে তার বাম পাশে দাঁড়ানো রায়হান। আর এই ছবিতে উপস্থিত সবাই শাহীন-রায়হান গ্যাংয়ের সদস্য ও আলোচিত চনপাড়ার স্থানীয় স্বেচ্ছাসেবক লীগের কর্মী যাদের নেতা ছিলো শাহীন ও কায়েতপাড়া ইউনিয়নের প্যানেল চেয়ারম্যান-১ বজলুর রহমান।

এই গ্রুপটিই ৪ঠা নভেম্বর ২০২২ মধ্যরাতে বুয়েট বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয়ের ছাত্র ফারদিন নূরকে পিটিয়ে হ’ত্যা’ করে। বিশ্বস্ত সূত্রমতে এদের অনেকেই এখন চনপাড়া এলাকায় বহাল তবিয়তেই আছে ও নিজেদের বিভিন্ন অপকর্ম অব্যাহত রেখেছে।

ফারদিন নূরের মর্মান্তিক হ’ত্যা’কা’ণ্ড’ যারা আ’ত্ম’হ’ত্যা’ ‘বলে চালিয়ে দিচ্ছেন তারাও এই সকল খু’নি’দে’র’ মত সমান অপরাধী বলেই বিবেচিত হবেন।

প্রসঙ্গত, এ দিকে ফারদিন নূরের ঘটনায় চলছে বিচার। তবে সব থেকে বড় বিষয় হলো পুলিশ এটাকে নেহাতই একটি ইচ্ছাকৃত ঘটনা বলে চালানোর চেষ্টা করছে। আর এ নিয়ে বেশ ক্ষোভ রয়েছে তার পরিবারে।

About Rasel Khalifa

Check Also

আমরা সফল হয়েছি, পুলিশ হাল ছেড়ে দিতে বাধ্য হয়েছে: পিনাকী

সাম্প্রতিক সময়ে বাংলাদেশে ২০২৩ সালের মাধ্যমিক স্তরের পাঠ্য বই নিয়ে আলোচনা সমালোচনা শুরু হয়েছে। পাঠ্য …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *