Saturday , February 4 2023
Breaking News
Home / Sports / প্রিয় বন্ধুর হাত ধরে এবার বাংলাদেশে আসছেন নেইমার, জানাগেলো কারণ

প্রিয় বন্ধুর হাত ধরে এবার বাংলাদেশে আসছেন নেইমার, জানাগেলো কারণ

বিশ্ব ফুটবলের সব থেকে বড় যে দল সেটি হলো ল্যাটিন আমেরিকার দল ব্রাজিল। বিশ্ব ফুটবলে এই দলটির প্রভাব কতটা তা জানা আছে সবারই। আর সেই দলের বর্তমান প্রাণ ভোমরা হলেন নেইমার জুনিয়র।ষষ্ঠবারের মতো শিরোপা জয়ের লক্ষ্য নিয়ে মধ্যপ্রাচ্যের দেশ কাতারে পা রাখলো ব্রাজিল। কিন্তু আবারো কোয়ার্টার ফাইনাল থেকে বিদায় নিতে হলো নেইমার-ভিনিসিয়াসদের।

তবে এই বিশ্বকাপে রবিন মিয়া নামের এক তরুণ বাংলাদেশি ছিলেন টক অব দ্য টাউন। যিনি সেলেকাও সুপারস্টার নেইমারের পক্ষে প্রচারণায়ও জড়িত ছিলেন।

রবিন মিয়া বর্তমানে বাংলাদেশে অবস্থান করছেন। তার মাধ্যমেই নেইমারকে বাংলাদেশে আনার চেষ্টা চালাচ্ছে বসুন্ধরা কিংস।

নেইমারকে বাংলাদেশের ফুটবলের সঙ্গে যুক্ত করা যাবে কি না, তা নিয়ে সম্প্রতি এক বিশেষ সাক্ষাৎকারে বসেন রবিন মিয়া ও বসুন্ধরা কিংসের সভাপতি ইমরুল হাসান। বাংলাদেশের ফুটবলের অগ্রগতিতে বসুন্ধরা কিংসের প্রচেষ্টায় মুগ্ধ হয়ে রবিন বলেছেন, নেইমারকে দেশে আনার ব্যাপারে তিনি খুবই আশাবাদী।

বৈঠকের পর বসুন্ধরা কিংসের সভাপতি ইমরুল হাসান বলেন, নেইমারের একজন ঘনিষ্ঠ বন্ধু বাংলাদেশে আসার পর থেকে তার সঙ্গে ফুটবল বিষয়ক আলোচনা হয়েছে। নেইমার বাংলাদেশের ফুটবলের সঙ্গে কোনোভাবে যুক্ত হতে পারেন কিনা তা নিয়ে আলোচনা হয়েছে। বসুন্ধরা স্পোর্টস কমপ্লেক্সে উদ্বোধনী দিনে নেইমারকে আনার ভাবনা চলছে।

এদিকে বসুন্ধরা কিংসের সঙ্গে বৈঠক শেষে রবিন মিয়া গণমাধ্যমকে বলেন, ‘আমরা বসুন্ধরা গ্রুপের আমন্ত্রণে নেইমারকে বাংলাদেশে আনার চেষ্টা করছি। এ বিষয়ে বসুন্ধরা গ্রুপের সঙ্গে প্রাথমিক আলোচনা হয়েছে। তবে এখনো চূড়ান্ত কোনো সিদ্ধান্ত হয়নি।

উল্লেখ্য, বর্তমানে নেইমার ব্যস্ত রয়েছেন তার ক্লাব পিএসজি নিয়ে। সেখানে খেলা চালিয়ে যাচ্ছেন তিনি। জানা গেছে সব কিছু ঠিকঠাক থাকলে এবার বাংলাদেশে পা রাখবেন ফুটবলের এই রাজপুত্র। আর এটা সম্ভব হবে তার বাংলাদেশী বন্ধু রবিনের জন্য।

About Rasel Khalifa

Check Also

মাথায় বস্তা টেনে দিনমজুরের কাজ করছেন জাতীয় দলের সাবেক খেলোয়াড়

ক্রিকেট একটি জনপ্রিয় খেলা বর্তমান বিশ্বে।শুধু জনপ্রিয় খেলায় নয় এই ক্রিকেট গড়েছে অনেকের ভাগ্য। কিন্তু …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *