Tuesday , February 7 2023
Breaking News
Home / Entertainment / ছাত্রলীগের কাছ থেকে অনেক কিছু শেখার আছে: চিত্রনায়িকা মাহিয়া মাহি

ছাত্রলীগের কাছ থেকে অনেক কিছু শেখার আছে: চিত্রনায়িকা মাহিয়া মাহি

বাংলা সিনেমার বেশ জনপ্রিয় ও আলোচিত একজন অভিনেত্রী মাহিয়া মাহি। দীর্ঘ ক্যারিয়ারে বেশকিছু সাড়া জাগানো সিনেমা উপহার দিয়েছেন তিনি, আর সেই সঙ্গে কুড়িয়েছেন কোটি কোটি ভক্তের ভালোবাসা। এদিকে অভিনয়ের পাশাপাশি গত বেশকিছু দিন আগেই রাজনীতিতে নাম লিখিয়েছিলেন মাহিয়া মাহি। বর্তমানেও সেই ধারাবাহিকতা ধরে রেখে এগিয়ে যাচ্ছেন তিনি।

মাহিয়া মাহি বলেছেন, ছাত্রলীগের নেতাকর্মীদের কাছ থেকে অনেক কিছু শেখার আছে। দীর্ঘদিন ধরে মানবতার সেবা করে যাচ্ছি। কিন্তু এখন পুরোদস্তুর রাজনীতি করছি, সাবেক ছাত্রলীগ নেতা ও আমার স্বামী রাকিব সরকারের কাছ থেকে শিখেছি। এমনকি প্রধানমন্ত্রী শেখ হাসিনা নিজেও সাবেক ছাত্রলীগ নেত্রী। তার নেতৃত্বে দেশ আজ অনেক এগিয়ে।

বুধবার (৪ জানুয়ারি) রাত ১০টায় চাঁপাইনবাবগঞ্জ জেলার ভোলাহাট উপজেলার রামেশ্বর পাইলট ইনস্টিটিউট মাঠে ছাত্রলীগের ৭৫তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আয়োজিত সাংস্কৃতিক অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

আগামী ১ ফেব্রুয়ারি চাঁপাইনবাবগঞ্জ-২ (গোমস্তাপুর, নাচোল, ভোলাহাট) আসনের উপনির্বাচনে নৌকায় ভোট দেয়ার আহ্বান জানিয়ে এ অভিনেত্রী বলেন, নৌকাকে বিপুল ভোটে জয়ী করতে হবে।

প্রসঙ্গত, ২০১২ সালে ‘ভালোবাসার রঙ’ সিনেমায় অভিনয়ের মধ্যদিয়ে বড় পর্দায় আত্মপ্রকাশ করেন মাহিয়া মাহি। এ সিনেমাটিতে তার বিপরীতে অভিনয় করেন বাপ্পী চৌধুরী।

About Rasel Khalifa

Check Also

সংসার জোড়া লাগার এক মাস না যেতেই, এবার রাজ-পরীর নতুন তথ্য ফাঁস করলেন শাওন

ঢাকাই সিনেমা জগতের অত্যন্ত জনপ্রিয় ও আলোচিত তারকা দম্পতি শরীফুল রাজ আর পরীমনি। দাম্পত্য জীবন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *