Friday , January 27 2023
Breaking News
Home / Entertainment / জানা গেল পরীমনি ও রাজের এক হওয়ার গুঞ্জন সৃষ্টির কারণ

জানা গেল পরীমনি ও রাজের এক হওয়ার গুঞ্জন সৃষ্টির কারণ

প্রেমের সম্পর্কের পর বিবাহ বন্ধনে আবদ্ধ হন তারকা অভিনেতা শরিফুল রাজ ও অভিনেত্রী পরীমনি। কিন্তু তাদের সেই সংসার আর স্থায়ী হলো না। তারা দুজন হয়ে গেলেন আলাদা! দুজনের তরফ থেকে অনেকটা স্পষ্ট জানিয়ে দেওয়া হয় বিচ্ছেদের সিদ্ধান্ত। তারা তাদের আনুষ্ঠানিক ডিভোর্স সম্পন্ন করার আগে সামাজিক যোগাযোগ মাধ্যমে পোস্ট করা ‘ম্যারিড স্ট্যাটাস’ও পরিবর্তন করে ফেলেছেন।

কিন্তু এবারও তারা একসঙ্গে থাকছেন বলে গুঞ্জন উঠেছে। আর এমনটা হওয়ার কারণ হিসেবে উঠে এসেছে রাজ-পরীকে নিয়ে অভিনেত্রী শিরীন শীলার সোশ্যাল মিডিয়া পোস্ট। বুধবার (৪ ডিসেম্বর) দুপুর সাড়ে ১২টার দিকে বেশ কয়েকটি ছবি পোস্ট করেন শীলা। যেখানে দেখা গেছে, পরীমনি ও রাজ একসঙ্গে। আর শিলার সঙ্গে ভিডিও কলে কথা হচ্ছে। ছবিতে তাদের ছেলে রাজ্যকেও দেখা যাচ্ছে।

সেই পোস্টে শিরিন শিলা লিখেছেন, ‘অভিনন্দন বন্ধু পরীমনি। সকল ভুল বোঝাবুঝির অবসান ঘটিয়ে আবার একটি সুখী পরিবার গড়ার জন্য। পরীমনির সংসার ধ্বং”স দেখে যারা খুশি হয়েছিল তাদের বি”/ষ খেয়ে ম”/রতে হবে। কারণ যারা মানুষের সুখ দেখতে পারে না তাদের বেঁচে থাকার অধিকার নেই। পরী-রাজ, রাজ্য জয় হোক।’

এই পোস্টের পর থেকে আবার নতুন করে আলোচনা শুরু হয়েছে।

শিলার এই পোস্টে বোঝা যাচ্ছে রাজ-পরীর মান-অভিমানের দ্বন্দ্বের অবসান ঘটেছে। অনেক তারকা এই দম্পতিকে তাদের ফের এক হওয়ার জন্য অভিনন্দনও জানিয়েছেন।

এর আগে রাজের বিরুদ্ধে মারধর করার অভিযোগ এনে বিচ্ছেদের ঘোষণা দেন নায়িকা। গত বছরের শেষ দিনে বিচ্ছেদের ইঙ্গিত দিয়ে সামাজিক যোগাযোগমাধ্যমে একটি স্ট্যাটাস দেন পরীমনি।

এরপর নতুন বছরের প্রথম দিনে র”ক্তমাখা বিছানার ছবি নিয়ে সংবাদ সম্মেলন করার কথা বলেন তিনি। পরে তিনি আরেকটি স্ট্যাটাসে রাজের বিরুদ্ধে শারীরিক নির্যা”/তনের অভিযোগ করেন।

তাদের এই বিষয়টি নিয়ে চলচ্চিত্র অঙ্গনে শুরু হয় তোলপাড়। তাদের দাম্পত্য জীবনের এই নিদারুন পরিস্থিতি বর্তমান সময়ে দেশজুড়ে আলোচনার ইস্যুতে পরিণত হয়েছে। তাদের সংসার ভাঙনের যে চলমান গুন্জন শোনা যাচ্ছে সেটা বেশ জোরালো হতে শুরু করেছে। শুধু স্বামী নয় পরীমনি তার শাশুড়ীর দিকেও অভিযোগের আঙুল তুলেছেন, যেখানে তাকে পরিস্থিতি সৃষ্টির কৌশলী বলেছেন।

About bisso Jit

Check Also

সিঙ্গেল থেকেই মা হতে চান দেশের জনপ্রিয় অভিনেত্রী,থাকবে না তার সন্তানের পিতৃপরিচয়

বাংলাদেশের বর্তমান সময়ের অন্যতম জনপ্রিয় এক সিনেমা অভিনেত্রীর নাম যাহারা মিতু। ইতিমধ্যে শাকিব খানের সাথে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *