Saturday , February 4 2023
Breaking News
Home / Entertainment / বেডরুমের ঘটনার বিষয়ে এবার পরিমনীকে দেখিয়ে দিলেন রাজ

বেডরুমের ঘটনার বিষয়ে এবার পরিমনীকে দেখিয়ে দিলেন রাজ

ঢাকাই সিনেমার প্রতিবাদী অভিনেত্রী হিসেবে পরিচিত পরীমনি ফের আলোচনায় এসেছেন। অবশ্য এবার তার দাম্পত্য জীবনের জন্য তিনি এবং তাঁর স্বামী শরিফুল রাজ খবরের শিরোনাম হচ্ছেন। গত শুক্রবার অর্থাৎ ৩১ ডিসেম্বর বছরের শেষ দিনে পরীমনি সামাজিক যোগাযোগ মাধ্যমে একটি স্ট্যাটাস দিয়ে রাজের সাথে আলাদা হওয়ার বিষয়টি জানান। সেই পোস্টে রাজ-পরী দম্পতির পারিবারিক বিচ্ছেদের সুর স্পষ্ট।

দুই দিন পর পরীমনি তার ফে”সবুকে একটি দীর্ঘ স্ট্যাটাস দিয়ে ব্যাখ্যা করেন, কেন তিনি রাজের সঙ্গে সম্পর্ক রাখছেন না। সেখানে রাজকে ‘প্রাক্তন’ হিসেবে লিখেছেন পরীমনি। কিন্তু আসলে কি ব্রেক আপ হতে যাচ্ছে তাদের? রাজকে কি বিচ্ছেদের চিঠি পাঠিয়েছিলেন পরী? সোশ্যাল মিডিয়ায় আলোচনা হলেও দুজনের কেউই বিষয়টি নিয়ে মুখ খোলেননি। তবে ঢালিউডের এই তারকা দম্পতি আর একসঙ্গে একই বাড়িতে থাকছেন না বলে জানা গেছে।

গত শুক্রবার বসুন্ধরার বাসা ছেড়ে গেলেও এখন ওই বাড়িতেই আছেন পরী। কিন্তু রাজ আলাদা থাকছেন। গত সোমবার রাতে রাজ নিজেই বিষয়টি নিশ্চিত করেন।

পরীমনি আপনাকে ‘প্রাক্তন’ বলছেন, বিচ্ছেদের চিঠি কি দিয়েছেন? জানতে চাইলে রাজ বলেন, সম্পর্ক ভাঙার বিষয়ে পরীমনি আমাকে সরাসরি কিছু বলেননি, তিনি স্ট্যাটাসের মাধ্যমে জাতিকে জানিয়েছেন। আমি এখন পর্যন্ত এ সম্পর্কে কিছুই জানি না। এ নিয়ে আমার সঙ্গে কোনো কথা হয়নি। বাইরে শুনছি, ফে”সবুকে দেখছি।

রাজের পক্ষ থেকে বিচ্ছেদের কোনো চিন্তা নেই। পরী যদি ডিভোর্সের কথা ভাবেন তাহলে রাজের কিছু করার নেই। রাজ বলেন, ‘সংসারে ঝগ”ড়াঝাঁটি, হা’/’তাহাতি হয়। প্রতিটি পরিবারেই কোনো না কোনো ঝামেলা থাকে, এবং তা মিটে যায়। কিন্তু বাড়ির খবর, ঘরের খবর, দেশবাসীকে বলে, সমাধান কী আসবে? আপনারা কী এর সমাধান দিতে পারবেন। নিজেদেরই ঘরের বিষয় সমাধান করতে হয়। আমার পক্ষ থেকে বিচ্ছেদের কোনো প্রশ্নই নেই।তবে পরী চাইলে কিছু করার নেই। আমরা আলাদা হয়ে যাব। তবে সম্পর্কটা ধরে রাখার চেষ্টা করব।

এই পরিস্থিতিতে পরিবারকে কীভাবে সংযুক্ত করার চেষ্টা করবেন? রাজ বলেন, ‘ডিভোর্স লেটার দেওয়ার পর নব্বই দিন সময় থাকে। আমি সেই নব্বই দিনের মধ্যে কিছু সময়ের জন্য এটি ঠিক করার চেষ্টা করব। না হলে যা হবে, তাই হবে। তবে আমি এখান এই বিষয়ে কিছু বলতে চাই, হয়তো আমাদের দুজনেরই দোষ আছে। এক হাতে তালি বাজে না। র”ক্তমাখা বিছানার ছবি যিনি দিয়েছেন তাকেই জিজ্ঞেস করেন, কার রক্তের ছবি ওটি।’

এদিকে চিত্র নায়িকা পরীমনি জানিয়েছিলেন, তার স্বামী রাজ তার গায়ে হাত তুলেছে। যার কারণে তার সাথে আলাদা থাকছেন তিনি। এদিকে তিনি বিষয়টিকে একটি অসুস্থ সম্পর্ক হিসেবেও অভিহিত করেছিলেন। তবে ফের শোনা যাচ্ছে, পরীমনি এবং রাজ গত তিন দিন ধরে একত্রে একিই ছাদের নিচে বসবাস করছেন। পরীমনি ও রাজের সম্পর্কের টানাপড়েনের বরফ গলতে শুরু করেছে মনে করা হচ্ছে।

About bisso Jit

Check Also

ভারতে নাচতে গিয়ে হাজারো মানুষের গালি খেয়ে অপমান হয়ে ফিরে আসলেন অপু বিশ্বাস (ভিডিওসহ)

অপু বিশ্বাস বাংলাদেশের সিনেমা জগতের বড় একটি নাম। তিনি একটা সময়ে ছিলেন বাংলাদেশের সিনেমা জগতের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *