Saturday , January 28 2023
Breaking News
Home / Entertainment / নানা কল্পনা-কল্পনার অবসান ঘটিয়ে এবার দেশ ছাড়ছেন রাজ-পরীমনি

নানা কল্পনা-কল্পনার অবসান ঘটিয়ে এবার দেশ ছাড়ছেন রাজ-পরীমনি

অবশেষে নানা জল্পনা-কল্পনার অবসান ঘটিয়ে আবারো অভিনেতা শরিফুল রাজের ঘরে ফিরলেন চিত্রনায়িকা পরীমনি। এর আগে গত শুক্রবার সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে এক স্ট্যাটাসে রাজের সঙ্গে বিবাহ বিচ্ছেদের ইঙ্গিত দেন তিনি। তবে অবশেষে অনেক নাটকীয়তার পর আবারো এক হয়েছেন তারা।

আর এবার খবর পাওয়া গেল, চিত্রনায়ক শরিফুল রাজ ও আলোচিত চিত্রনায়িকা পরীমনি দুবাই যাচ্ছেন।

সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে, দুবাইয়ের আজমানে বসতে যাচ্ছে ‘রিয়েল হিরোস অ্যাওয়ার্ড’ অনুষ্ঠান।দ্বিতীয়বারের মতো অনুষ্ঠিতব্য এ আয়োজনে অংশ নিতে ধ্যপ্রাচ্যের শহরটিতে যাচ্ছেন ঢাকাই সিনেমার একঝাঁক তারকা। তাদের মধ্যে রয়েছেন শরিফুল রাজ ও পরীমনি। শুধু তাদের দুজনের নয়। দুবাই যাচ্ছেন শিল্পী সমিতির সভাপতি ইলিয়াস কাঞ্চন, ঢালিউড সুপারস্টার শাকিব খান, তমা মির্জা, রায়হান রাফি। পুরস্কার বিতরণী ও জমকালো পারফরম্যান্স অনুষ্ঠানে আরও অংশ নিতে যাচ্ছেন উপস্থাপক শান্তা জাহান, কণ্ঠশিল্পী কাজল আরিফ, শিবলু প্রমুখ।

বিদেশে বসবাসরত বাঙালি রেমিট্যান্স যোদ্ধাদের নিয়ে এই ইভেন্ট আয়োজন করা হচ্ছে। তাদের লুকিয়ে থাকা কাজগুলো সামনে আনতে এই আয়োজন। ‘রিয়েল হিরোস অ্যাওয়ার্ড’-এর প্রতিষ্ঠাতা মালা খন্দকার বলেন, প্রবাসী বাঙালিদের অনুপ্রেরণা দিতেই এই সম্মাননার প্রচলন। এ বছর দুবাইয়ে অনুষ্ঠিতব্য পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রবাসী বাঙালি ছাড়াও বাংলাদেশ থেকেও অনেকে অংশ নেবেন।

উল্লেখ্য, ২০১৫ সালে জায়েদ খানের বিপরীতে ‘ভালোবাসা সীমাহীন’ সিনেমায় অভিনয়ের মধ্যে দিয়ে বড় পর্দায় প্রথমবারের মতো পা রাখেন পরীমনি। এরপর একে একে বেশ কয়েকটি জনপ্রিয় সিনেমা উপহার দিয়ে জায়গা করে নিয়েছনে সবার মনে।

About Rasel Khalifa

Check Also

সিঙ্গেল থেকেই মা হতে চান দেশের জনপ্রিয় অভিনেত্রী,থাকবে না তার সন্তানের পিতৃপরিচয়

বাংলাদেশের বর্তমান সময়ের অন্যতম জনপ্রিয় এক সিনেমা অভিনেত্রীর নাম যাহারা মিতু। ইতিমধ্যে শাকিব খানের সাথে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *