Tuesday , February 7 2023
Breaking News
Home / Entertainment / মিডিয়া জগতে বিচ্ছেদের ঘনঘটা, এবার মুখ খুললেন মাহিয়া মাহি

মিডিয়া জগতে বিচ্ছেদের ঘনঘটা, এবার মুখ খুললেন মাহিয়া মাহি

বনাগ্লাদেশের সিনেমা জগতের অন্যতম আলোচিত এবং সমালোচিত অভিনেত্রীর নাম মাহিয়া মাহি। নিজের ব্যক্তিগত জীবন থেকে শুরু করে সিনেমা সবখানেই তিনি বার বার হয়েছেন সমালোচিত। বিশেষ করে চলচ্চিত্র ক্যারিয়ারের ব্যস্ত সময়ে বিয়ে করলেন অভিনেত্রী মাহিয়া মাহি। সেই সংসার বেশিদিন টেকেনি। আবার বিয়ে করে নতুন সংসারে সুখের দিন কাটাচ্ছেন এই অভিনেত্রী।

সম্প্রতি সমসাময়িক আরেক নায়িকা পরীমণির দুনিয়াতেও ধ্বনিত হয় বিচ্ছেদের আওয়াজ। এ সময় মাহি হতাশা প্রকাশ করে বলেন, বিচ্ছেদের শহরেই থাকব আমরা চিরকাল।

স্বামীর কথা উল্লেখ করে মাহিয়া মাহি তার ফেসবুকে লেখেন,‘খুব বেশি ভালোবাসা চাইনা, শুধু আমার ঘুম না আসা পর্যন্ত আমাকে সঙ্গ দিও, মন খারাপের বিকেলগুলোতে গল্পের ছলে পাশে থেকো, খুব বেশি ভালো না বাসলেও চলবে। শুধু আমার রাগ ভাঙানোর কৌশলটা গোপনে আয়ত্ত করে নিও, টুক টুক করে তো অর্ধেক জীবন পার হয়েই গেল, বাকি কয়েকটা বছর যখন আমার চামড়া কুঁচকে যাবে সেদিন পর্যন্ত না হয় আমার হাতটা ধরে রেখো, বিচ্ছেদের এই শহরে আমরা রয়ে যাব আমৃত্যু।’

প্রসঙ্গত, ২০২১ একেবারেই গোপনে দ্বিতীয় বিয়ের পর্ব সেড়ে ফেলেন মাহিয়া মাহি। র গাজীপুরের ব্যবসায়ী কামরুজ্জামান সরকার রাকিবকে বিয়ে করেন তিনি। এরপর থেকে সুখের জীবনযাপন করছেন এই নায়িকা। প্রথমবারের মতো মা হতে চলেছেন তিনি। বিয়ের এক বছর পর, ১২ সেপ্টেম্বর, ২০২২-এ মাহি নিজেই এই সুসংবাদটি ঘোষণা করেছিলেন। এদিকে, রাকিব সরকারের সাথে বিয়ের আগে মাহি, ২০১৬ সালে সিলেট-ভিত্তিক ব্যবসায়ী মাহমুদ পারভেজ অপুকে বিয়ে করেছিলেন। ২০২১ সালের মে মাসে পাঁচ বছরের সংসার ভেঙে যায়।

About Rasel Khalifa

Check Also

জানা গেল, শরীরের ৩৫ শতাংশ পুড়ে যাওয়া বাংলার জনপ্রিয় সেই অভিনেত্রীর বর্তমান অবস্থা

সম্প্রতি গত কয়েকদিন আগেই শুটিংয়ে সেটে অগ্নি দুর্ঘটনায় এ গুরুতর আহত হন বাংলা ছোট পর্দার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *