Tuesday , January 31 2023
Breaking News
Home / Entertainment / জীবনের প্রথম ভার্জিনিটি হারানোর ঘটনা বললেন সানি লিওন

জীবনের প্রথম ভার্জিনিটি হারানোর ঘটনা বললেন সানি লিওন

নীল ছবির দুনিয়া এক সময় মাতিয়ে তুলেছিলেন তারকা সানি লিওন। তিনি তার এই জগৎটিকে বেশ আগেই ত্যাগ করেছেন। বলিউডে নিজে মোটামুটি একটি জায়গা করে নিয়েছেন তিনি। সেখানে তার শারীরিক যে উত্তে”জনা সেটার দৃশ্য দেখিয়ে তার দর্শকদের মোহিত করেন। বিশেষভাবে তিনি সিনেমার আইটেম গানগুলো গেয়ে ও কোমর দুলিয়ে জনপ্রিয়তা কিছুটা হলেও বেশি পেয়েছেন তিনি। আর তাই সানি লিওন যেখানেই থাকুন না কেন পরিস্থিতি উত্তাল হয়ে ওঠেন। বর্তমানে তিনি বলিউডে নিয়মিত অভিনয় করছেন।

ব্যক্তিগত জীবনে প্রযোজক-উদ্যোক্তা ড্যানিয়েল ওয়েবারের সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হন। বিয়ের বয়স এখন ১১ বছর। একসময় নীল ছবির দুনিয়ায় রাজত্ব করলেও এখন সেটা অতীত সানি লিওনের জীবনে। বলিউডে শক্ত জায়গা পেয়েছেন তিনি।

সম্প্রতি এক সাক্ষাৎকারে সানি বলেন, ‘স্কুলে পড়ার সময় থেকেই তার সঙ্গে আমার সম্পর্ক গড়ে ওঠে। তিনি আমাকে খুব ভালোবাসতেন এবং আদরে রাখতেন। কখনও শুকনো ফল, কখনও কোল্ড ড্রিঙ্কস—সবকিছুই আমার মুখের সামনে এনে ধরতো। যত্ন বা আদর কে না পছন্দ করে। তাকে নিয়ে রিসোর্টে গেলাম। সেখানেই প্রথম মিলন হয়েছিল আমাদের।

তিনি আরও বলেন, তবে বাড়িতে এসব বিষয়ে কিছু জানানো হয়নি। সানি তার বাবা-মাকে বলেছিলেন যে, তিনি এক বন্ধুর জন্মদিনের পার্টিতে যাচ্ছেন। সেই প্রথম, তারপর থেকে কত সঙ্গী বদলেছেন।
অন্য মহিলাদের সঙ্গে ঘনিষ্ঠ হতেও দেখা গিয়েছে সানিকে। তিনি আবার সবকিছু ছেড়ে বর্তমান পরিস্থিতিতে এসেছেন।

বলিউডে তিনি নিজেকে দাঁড় করানোর চেষ্টা করছেন তিনি। তবে তিনি মা হিসেবেও দারুন ভূমিকা রেখে চলেছেন। ২০১৮ সালে তিনি এক সাথে দুটি যমজ ছেলের জন্ম দেন। এছাড়াও, স্বামী ও তিনি আলোচনার মাধ্যমে একটি কন্যাও দত্তক নিয়েছেন।

 

About bisso Jit

Check Also

যুক্তরাষ্ট্র থেকে শাকিব খানের ভিন্ন এক স্ট্যাটাস, সাড়া ফেলল অনলাইনে

বাংলা সিনেমার অন্যতম সুপারস্টার অভিনেতা শাকিব খান। অভিনয় কর্মজীবনে একাধিক ব্যবসায় সফল সিনেমা উপহার দিয়েছেন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *