Friday , January 27 2023
Breaking News
Home / Entertainment / কেন নীল দুনিয়ার তারকা হতে চেয়েছিলেন শাহরুখ খান, অবশেষে জানা গেল কারণ

কেন নীল দুনিয়ার তারকা হতে চেয়েছিলেন শাহরুখ খান, অবশেষে জানা গেল কারণ

বলিউডের অত্যন্ত জনপ্রিয় ও কিংবদন্তি অভিনেতা শাহরুখ খান। তবে ভক্তদের মাঝে বলিউড বাদশা’ নামেই অধিক পরিচিতি লাভ করেছেন। ক্যারিয়ারের শুরু থেকেই রয়েছন জনপ্রিয়তার শীর্ষে। এদিকে গুণী এই অভিনেতার সর্বশেষে মুক্তিপ্রাপ্ত সিনেমাটি ছিল ‘জিরো’। তবে সিনেমাটি ভক্তদের মাঝে তেমন কোনো সাড়া ফেলতে দেখা যায়নি।

এরপর নিয়েয়েছেন চার বছরের বিরতি। কিন্তু সেই বিরতিটা যে এত দীর্ঘ হবে তা কেউই ভাবতে পারেননি। সম্প্রতি শাহরুখ নিজেও জানান, আরও আগে ফেরার কথা ছিল তার।

বলিউড বাদশাকে আবার বড় পর্দায় দেখার অপেক্ষায় ভক্তরা। কিছুদিন পর মুক্তি পেতে যাচ্ছে ‘পাঠান’। কিন্তু একটি তথ্য কি জানেন- শাহরুখ অভিনেতা নয় একজন ‘প””র্ন” তারকা হতে চেয়েছিলেন। তিনি সবসময় একজন প্রাপ্তবয়স্ক চলচ্চিত্র তারকা হতে চেয়েছিলেন।

২০১৩ সালে শাহরুখ এই কথা বলেছিলেন। ব্যবস্থাপনা বিশেষজ্ঞ অরিন্দম চৌধুরীর একটি বই প্রকাশ অনুষ্ঠানে তিনি অতিথি ছিলেন। সেখানেই নিজের সম্পর্কে এমন বিস্ফোরক দাবি করলেন নায়ক। আসলে, অরিন্দম চৌধুরী সেই উপলক্ষে তাঁর নতুন বই ‘ডিসকভার দ্য ডায়মন্ড ইন ইউ’-এর একটি অংশ পড়েছিলেন। সিলভেস্টার স্ট্যালোন কীভা’বে এ’কজন ‘প””র্ন’ তারকা থেকে হলিউডের ‘আইকনিক অভিনেতা হয়েছিলেন তা নিয়ে লেখা হয়েছিল।

অরিন্দমের কথা শুনে ঠাট্টা করার তাড়না সামলাতে পারেননি শাহরুখ। তিনি বলেন, ‘আমি সবসময় ”প”’র্ন”’ তারকা হওয়ার স্বপ্ন দেখেছি। আমি খুব ইতিবাচক এবং স্বচ্ছভাবে কাজ করব যাতে আমার ”’প””র্ন” তারকা হওয়ার স্বপ্ন পূরণ হয়।’

শাহরুখ আরও বলেছেন যে সিলভেস্টার স্ট্যালোন, যিনি ”প””’র্ন”’ তারকা থেকে হলিউড তারকাতে পরিণত হয়েছেন, তিনি তাঁর বড় ভক্ত। তাই তার পথ অনুসরণ করে বিশ্বের সবচেয়ে বড় পর্ন তারকা আমেরিকায় নিজের পতাকা ওড়াতে চান—এমনটাই বললেন বলিউড বাদশা। এমনকি বই প্রকাশের মতো গুরুত্বপূর্ণ অনুষ্ঠানেও তাঁর কথা শুনে হাসির ফোয়ারা বয়ে যেত।

এদিক ২৫ জানুয়ারি মুক্তি পাবে কাঙ্ক্ষিত সিনেমা ‘পাঠান’।

উল্লেখ্য, ১৯৯২ সালে ‘দিওয়ানা’ সিনেমায় অভিনয়ের মধ্যদিয়ে বলিউডে আত্মপ্রকাশ করেন শাহরুখ খান। এর আগে তিনি ধারাবাহিক নাটকের অভিনয় করেছন। বর্তমানে সর্বোচ্চ পারি শ্রমিক গ্রহণকারী অভিনেতাদের মধ্যে তিনি অন্যতম।

About Rasel Khalifa

Check Also

সিঙ্গেল থেকেই মা হতে চান দেশের জনপ্রিয় অভিনেত্রী,থাকবে না তার সন্তানের পিতৃপরিচয়

বাংলাদেশের বর্তমান সময়ের অন্যতম জনপ্রিয় এক সিনেমা অভিনেত্রীর নাম যাহারা মিতু। ইতিমধ্যে শাকিব খানের সাথে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *