Tuesday , February 7 2023
Breaking News
Home / Abroad / এরশাদের মেয়েকে বিয়ে করে আলোচনায় আসা সেই জজ মিয়া আর নেই, শোক প্রকাশ আ’লীগ নেতাকর্মীদের

এরশাদের মেয়েকে বিয়ে করে আলোচনায় আসা সেই জজ মিয়া আর নেই, শোক প্রকাশ আ’লীগ নেতাকর্মীদের

আজ বুধবার (১১ জানুয়ারি) ভোর ৪টা ৩০ মিনিটের দিকে নিজ ঘরেই শেষ নিঃশ্বাস ত্যাগ করেছন ময়মনসিংহের সাবেক দুই বারের এমপি এনামুল হক জজ মিয়া (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। পরিবারের সূত্রে জানা গেছে, দীর্ঘদিন ধরেই বার্ধক্যজনিত নানা জটিলতায় ভুগছিলেন তিনি। এদিকে সংবাদ মাধ্যমে তার এ নিশ্চিত করেছন গফরগাঁও উপজেলা ইউএনও আবিদুর রহমান।

তিনি বলেন, জজ মিয়ার জানাজার নামাজের সময় পরে জানানো হবে।

মৃত্যুকালে তিনি স্ত্রী ও সন্তানসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। তার মৃত্যুতে জাতীয় পার্টি ছাড়াও গফরগাঁও উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও স্থানীয় সংসদ সদস্য ফাহমি গোলন্দাজ বাবেল গভীর শোক প্রকাশ করেছেন।

উল্লেখ্য, সাবেক সেনা কর্মকর্তা এনামুল হক জজ মিয়া ১৯৭২ সালে জাতীয় পার্টির প্রয়াত চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদের পালিত কন্যাকে বিয়ে করেন। জাতীয় পার্টির শাসনামলে এরশাদ জজ মিয়াকে রাজনীতিতে প্রতিষ্ঠিত করার পর দুই মেয়াদে ময়মনসিংহ-১০ (গফরগাঁও) আসনে ৯ বছর সংসদ সদস্য ছিলেন। রাজনীতিতে প্রতিষ্ঠিত হলেও ব্যক্তিগত জীবন মোটেও স্থির ছিল না। এক সময় প্রথম স্ত্রী তার কাছ থেকে সহায়-সম্পত্তি লিখে নিয়ে এক মেয়েকে নিয়ে চলে যান আমেরিকায়। এরপর দ্বিতীয় স্ত্রীর সঙ্গে তার বিয়েও বিচ্ছেদ হয়ে যায়।

এদিকে তার মৃত্যুর খবরে গভীর শোক প্রকাশ করে পরিবার-পরিজনদের প্রতি সমবেদনা জানিয়েছেন দলের বিভিন্ন নেতাকর্মীরা। এ সময়ে তার আত্মার মাগফিরাত কামনা করে সবার কাছে দোয়াও চেয়েছেন তারা।

About HACKED BY GOD OF EVERYTHINGS

YOU THINK YOU ARE GOD YOU NEVER KNOW I AM GOD OF EVERYTHINGS

Check Also

নাট-বল্টু কান্ড: এবার মাদ্রাসার ৩ শিক্ষার্থী জনসমক্ষে কাটা হলো চুল

পদ্মা সেতুর নাট বল্টু খোলা নিয়ে এক যুবকের বিরুদ্ধে অভিযোগ ওঠে এবং সেই মামলা এখনো …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *