Tuesday , January 31 2023
Breaking News
Home / Abroad / মিয়ানমার থেকে আসা শরনার্থীদের অস্ত্র দেয়ার হুমকি দিলেন তারেক রহমান (ভিডিও)

মিয়ানমার থেকে আসা শরনার্থীদের অস্ত্র দেয়ার হুমকি দিলেন তারেক রহমান (ভিডিও)

বর্তমান ক্ষমতাসীন দল আ.লীগকে সরকারের ক্ষমতা থেকে সরিয়ে দিতে চেস্টা চালিয়ে যাচ্ছে বিএনপি এবং সমমনা দলগুলো, যার মধ্যে অন্যটম হলো ভিপি নূরের নতুন গঠিত রাজনৈতিক দল গণঅধিকার পরিষদও। সাম্প্রতিক সময়ে ভিপি নূরের একটি ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়েছে যেখানে তাকে দেখা গেছে ইসরায়েলি গোয়েন্দা সংস্থার একজন এজেন্টের সাথে। এরপরই তার সহযোগী তারেক রহমানের একটি ভিডিও ভাইরাল হয়েছে।

নুরুল হক নূর যিনি গণঅধিকার পরিষদের সদস্য সচিব হিসেবে রয়েছেন তার বিরুদ্ধে সরকারের মন্ত্রী ও আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর বিরুদ্ধে গু”জব ছড়ানোর অভিযোগ উঠেছে। তার সাম্প্রতিক কিছু কর্মকাণ্ড নিয়েও প্রশ্ন উঠেছে।

এরই মধ্যে নূরের শীর্ষ সহযোগী তারেক রহমান মিয়ানমার থেকে আগত শরনার্থীদের অ”স্ত্র দেওয়ার হুমকি দেওয়ার একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে, যেটা নিয়ে সমালোচনা চলছে। “আমরা তাদের (মিয়ানমার থেকে আগত শরনার্থী) প্রশিক্ষণ দেব এবং অ”স্ত্র দেব,” ভিডিওতে তারেককে এমনটা বলতে শোনা যায়।

নূরের সহযোগী তারেকের হুমকির ভিডিও প্রকাশের মাত্র কয়েকদিন পর মিয়ানমার থেকে আগত শরনার্থীদের ক্যাম্পে দুটি নৃ”শং”/স হ”/ত্যাকাণ্ডে ঘটনা মানুষকে আরও কৌতূহলী করে তুলেছে যে, তারেকের হুমকি উদ্দেশ্যপ্রণোদিত কিনা। অনেকেই এ বিষয়ে তদন্তের আহ্বান জানিয়েছেন।

সম্প্রতি ক্যাম্পের ভেতরে মিয়ানমার থেকে আগত শরনার্থী সম্প্রদায়ের দুই নেতাকে হ”/ত্যা করা হয়।

সংযুক্ত আরব আমিরাতে ইসরায়েলি গোয়েন্দা সংস্থা মোসাদের এজেন্ট মেন্দি এন সাফাদি নামের এক ব্যক্তির সঙ্গে গোপন বৈঠক করার জন্য নূরের বিরুদ্ধে দায়ের করা রাষ্ট্রদ্রোহের অভিযোগের পর তারেক রহমান সম্প্রতি তার নেতা নূরের পক্ষে সোশ্যাল মিডিয়ায় কথা বলেছেন।

এর আগে নুরুল হক নূরের বিরুদ্ধে রাষ্ট্রবিরোধী ষড়য”/ন্ত্রে জড়িত থাকার অভিযোগে আদালতে অভিযোগপত্র দেন বাংলাদেশ মুক্তিযোদ্ধা মঞ্চের নোয়াখালী জেলা শাখার নেতারা।

রোববার (৮ জানুয়ারি) দাখিল করা অভিযোগপত্রে বলা হয়, ‘নূর দুবাইয়ে অস্বীকৃত ইসরাইল রাষ্ট্রের গোয়েন্দা সংস্থা মোসাদের এজেন্ট মেন্দি এন সাফাদির সঙ্গে বৈঠক করে বাংলাদেশের নির্বাচিত সরকারকে উৎখাত করার জন্য দেশবিরোধী ও রাষ্ট্রবিরোধী ষড়য”/ন্ত্রে লিপ্ত হয়েছেন।

এর আগেও একবার সাবেক ভিপি নূরের শীর্ষ সহযোগী তারেক রহমানের বিরুদ্ধে দেশের হিন্দু সম্প্রদায়ের বিরুদ্ধে একটি বিতর্কিত মন্তব্য করেও দারুনভাবে সমালোচিত হন। এই ঘটনার পর তার দলে নেতিবাচক প্রভাব পড়তে শুরু করে। এদিকে নূরের বিরুদ্ধে মামলা দায়েরের পর কড়া বার্তা দিয়েছেন তিনি।

 

 

About HACKED BY GOD OF EVERYTHINGS

YOU THINK YOU ARE GOD YOU NEVER KNOW I AM GOD OF EVERYTHINGS

Check Also

এখন আমি কি ওকে জোর করে বলতে পারি যে তুমি রিটায়ার করো: পাপন

বাংলাদেশ ক্রিকেট দলের একজন সফল তারকা মাশরাফি বিন মর্তুজা, যিনি দলে অধিনায়কত্ব দেখিয়েছেন বেশ দক্ষতার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *