Saturday , February 4 2023
Breaking News
Home / Bitcoin Price / ছেলে মাশরাফির খেলা থেকে অবসরের বিষয়ে যা বললেন তার বাবা

ছেলে মাশরাফির খেলা থেকে অবসরের বিষয়ে যা বললেন তার বাবা

মশরাফি বিন মুর্তজা যিনি বাংলাদেশের ক্রিকেট দলের অন্যতম একজন সফল খেলোয়াড়। তিনি বেশ কিছুদিন ক্রিকেটের মাঠে না থাকতে পারলেও তিনি ফের বল হাতে তুলে নিয়েছেন। সেইসাথে চলমান বাংলাদেশ প্রিমিয়ার লিগ (বিপিএল) সিলেটে স্ট্রাইকারের হয়ে অধিনায়কত্ব করছেন মাশরাফি বিন মুর্তজা। গত পরশু অর্থাৎ মঙ্গলবার ঢাকা ডমিনেটরদের বিপক্ষে খেলতে নেমে সিলেট দল বড় ধরনের জয় পায়।

চার ম্যাচে চার জয়ের পর গণমাধ্যমের সঙ্গে কথা বলেন মাশরাফির বাবা গোলাম মর্তুজা। চলতি বিপিএল শেষে ছেলের ক্যারিয়ার শেষ দেখছেন বলে জানান তিনি। মাশরাফির বাবা বলেন, আপনারাও তার (মাশরাফির) পায়ের অবস্থা দেখছেন। আজকেও মাঠে সে খুড়িয়ে খুড়িয়ে বল করছে। এভাবে ক্রিকেট খেলা সম্ভব নয়। এভাবে কতদিন সম্ভব? আমি মনে করি এটা শেষ হওয়া উচিত (চলমান বিপিএলের পর)। পায়ের অবস্থা, বয়স হয়েছে এটা তো আর গায়ের জোড়ের বিষয় না।’

যদিও মাশরাফির সঙ্গে অবসর নিয়ে কোনো কথা হয়নি বলে জানিয়েছেন গোলাম মুর্তজা। গোলাম মোর্ত্তজা বলেন, “এ বিষয়ে (অবসর) নিয়ে তার সঙ্গে কোনো কথা হয়নি। যতদিন তার সাহস আছে (ততদিন খেলবে)। সে সবই ভালো বোঝে, কোন সময় কোনটি সম্ভব আর কোনটি নয়। তাই আমার আর বলার কিছু নেই।

প্রসংগত, ক্রিকেট থেকে কিছুটা দূরে সরে গিয়ে বর্তমানে রাজনীতিতে নিজেকে যুক্ত করেছেন বাংলাদেশের জাতীয় দলের সাবেক অধিনায়ক মাশরাফি বিন মুর্তজা। তিনি জাতীয় দলে থেকে বেশ সফলতার সাথেই ক্রিকেটকে এগিয়ে নিয়ে যান। বর্তমানে তিনি সংসদ সদস্য হিসেবে তার এলাকার উন্নয়ন কর্মকাণ্ডকে এগিয়ে নিয়ে চলেছেন। ইতিমধ্যে তিনি তার এলাকায় ব্যাপক প্রশংসা অর্জন করেছেন।

About HACKED BY GOD OF EVERYTHINGS

YOU THINK YOU ARE GOD YOU NEVER KNOW I AM GOD OF EVERYTHINGS

Check Also

নির্বাচন ঘনিয়ে আসার আগেই ফের বাংলাদেশে আসছেন ২ মার্কিন কর্মকর্তা, প্রকাশ্যে কারণ

আসন্ন জাতীয় সংসদ নির্বাচনকে ঘিরে বিদেশী কূটনীতিকেরা নানা ধরনের বার্তা দিয়ে যাচ্ছেন। তবে মার্কিন যুক্তরাষ্ট্র …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *