Friday , January 27 2023
Breaking News
Home / opinion / এবার মার্কিন যুক্তরাষ্ট্রে খোঁজ মিললো আ.লীগের জনপ্রিয় এক নেতার ১.২ মিলিয়ন ডলারের সম্পদের

এবার মার্কিন যুক্তরাষ্ট্রে খোঁজ মিললো আ.লীগের জনপ্রিয় এক নেতার ১.২ মিলিয়ন ডলারের সম্পদের

বাংলাদেশের বর্তমান সময়ের টক অব দা টাউন নেতাদের বিদেশে সম্পদের পর্দা ফাঁস হয়ে যাওয়া। আর এই তালিকায় এবার নাম উঠেছে নতুন একটি। জানা গেছে বাংলাদেশের সংসদ সদস্য জনাব আব্দুস সোবহান গোলাপের অঢেল সম্পদ রয়েছে মার্কিন যুক্তরাষ্ট্রে।এ নিয়ে এবার একটি স্ট্যাটাস দিয়েছেন জুলকারনাইন সায়ের। পাঠকদের উদ্দেশে তা তুলে ধরা হলো হুবহু:-

বাংলাদেশের সংসদ সদস্য জনাব আব্দুস সোবহান গোলাপের আমেরিকার নিউ ইয়র্ক শহরে অবস্থিত ১.২ মিলিয়ন ডলার (প্রায় ১২ কোটি টাকা সমমান) বাড়ি ও তার দলিল।

৯টি ফ্ল্যাট/বাড়ির ১টি, পর্যায়ক্রমে অন্যগুলোরও ছবি ও দলিল পাবলিকলি প্রকাশ করা হবে।

২০১৪-২০১৮ সাল পর্যন্ত কেনা ৮ টি বাড়ি ও ২০১৯ সালে কেনা ১ টি বাড়ির কোন তথ্যই তিনি বাংলাদেশের ইনকাম ট্যাক্স কর্তৃপক্ষের কাছে প্রকাশ করেননি। এমনকি নির্বাচনী হলফনামার কোথাও এ সকল সম্পদের কথা উল্লেখ করেননি। নিজের মার্কিন নাগরিকত্ব গোপন করে তিনি জাতীয় সংসদ নির্বাচন করেন। যা বাংলাদেশের সংবিধানের সুস্পষ্ট লংঘন।

প্রসঙ্গত, দীর্ঘদিন পরে বাংলাদেশের নেতাদের অবৈধ সম্পদের খবর প্রকাশ পাওয়ার বিষয়টি শুরু হয়েছে ওয়াসার এমডির হাত ধরে। মূলত মার্কিন মুল্লুকে তার ১৪ টি বাড়ির সন্ধান পাওয়া গেছে বলে সংবাদ প্রকাশ করার পর থেকে এবার একে একে বেরিয়ে আসছে অনেক নাম।

About Rasel Khalifa

Check Also

মৃত গরীবদেরতো জায়গাই থাকবে না শহরের ভেতরে: আব্দুন নুর তুষার

বাংলাদেশের অবস্থা কতটা পাল্টেছে সেটা বিজ্ঞ জনেরা বেশ ভালো করেই জানেন। ধনীক শ্রেনীর মানুষেরা এখন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *