Saturday , February 4 2023
Breaking News
Home / Entertainment / সেদিন হাসপাতালে আমি একা ছিলাম, আর কেউ ছিল না: সঞ্জয় দত্ত

সেদিন হাসপাতালে আমি একা ছিলাম, আর কেউ ছিল না: সঞ্জয় দত্ত

বলিউডের একজন জনপ্রিয় ও ঝানু অভিনেতা হলেন বিশালদেহী সঞ্জয় দত্ত। তিনি ২০২০ সালে হঠাৎ করে একটি দু:সংবাদ পান আর সেট হলো- তিনি ফুসফুসের ক্যান্সারে আক্রান্ত হয়েছেন। তাছাড়া তিনি যেটা জানতে পেরেছিলেন সেটার কারণে তিনি কিছুটা মুষড়ে পড়েন তবে মনোবল হারাননি। তার ক্যান্সারের তৃতীয় পর্যায়ে চলে গিয়েছে। প্রথমে সঞ্জয়কে মুম্বাইয়ের একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসা দেওয়া হয়।

পরে অবস্থার পরিবর্তন না হলে উন্নত চিকিৎসার জন্য বিদেশে যান। দীর্ঘদিন ক্যা”ন্সারের সঙ্গে লড়াই করে জয়ী এই অভিনেতা।

সম্প্রতি একটি অনুষ্ঠানে ক্যান্সারে আক্রা”/ন্ত হওয়ার কথা বলেছিলেন সঞ্জয়। বললেন- শুরুতে আমার পিঠে ব্যাথা হয়। তখন আমি গরম পানি ও ব্যথানাশক ওষুধ খেয়েই যাচ্ছিলাম। একদিন হঠাৎ করে শ্বাস নিতে পারছিলাম না। পরে হাসপাতালে নিয়ে গেলে ক্যা”ন্সারের কথা জানতে পারি। তবে ওইদিন পরিবারের কেউ তার সঙ্গে ছিলেন না।

অভিনেতা আরও বলেন, সেদিন হাসপাতালে আমি একা ছিলাম। হঠাৎ ডাক্তাররা আমাকে জানালেন, আমার ক্যা”ন্সার হয়েছে। পরিবারের কেউ তখন আমার পাশে ছিল না।

ক্যা”ন্সারের খবর পাওয়ার পর একটাই কথা বলেছিলাম। তা হল- যদি ম”রতে হয় তাহলে এমনি ম”/রব, তবু কেমোথেরাপি নেব না।

সঞ্জয় বলেন, তার জীবনটা জীবনটা ফ্ল্যাশব্যাকে চোখের সামনে ভেসে উঠছিল। এবং আমার পরিবারের ক্যা”ন্সারের ইতিহাস রয়েছে। আমার মা ক্যা”ন্সারে প্রয়াত হয়েছেন। আমার স্ত্রী রিচা শর্মাও মস্তিষ্কের ক্যা”/ন্সারে প্রয়াত হয়েছেন।

সঞ্জয় দত্ত অনেক সিনেমা উপহার দিয়েছেন তার ভক্তদের। অবশ্য এখনও তিনি অভিনয় চালিয়ে যাচ্ছেন। এই অবস্থায় অনেক অভিনেতা অভিনয় থেকে সরে গেলেও তিনি অভিনয় চালিয়ে যাচ্ছেন। তবে তিনি কোনো ক্রমে মনোবল হারাননি।

About bisso Jit

Check Also

ভারতে নাচতে গিয়ে হাজারো মানুষের গালি খেয়ে অপমান হয়ে ফিরে আসলেন অপু বিশ্বাস (ভিডিওসহ)

অপু বিশ্বাস বাংলাদেশের সিনেমা জগতের বড় একটি নাম। তিনি একটা সময়ে ছিলেন বাংলাদেশের সিনেমা জগতের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *