Friday , January 27 2023
Breaking News
Home / Sports / নিজের দলকে জিতিয়ে দিয়ে হাসপাতালে যেতে হলো গুরুতর আহত পাইলটকে, জানাগেল কারণ

নিজের দলকে জিতিয়ে দিয়ে হাসপাতালে যেতে হলো গুরুতর আহত পাইলটকে, জানাগেল কারণ

বাংলাদেশ ক্রিকেট দলের সাবেক অধিনায়ক ও ম্যানেজার খালেদ মাসুদ পাইলট যিনি টি-টুয়েন্টিতে ‘রাজশাহী সিক্সার্স’ হয়ে খেলছিলেন। তিনি এই টুর্নামেন্টে খেলার সময় হঠাৎ গুরুতরভাবে আহত হন এবং এরপর ভর্তি হন হাসপাতালে। রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে চিকিৎসা নেওয়ার পর তিনি বর্তমানে রাজশাহীর নিজ বাড়িতে রয়েছেন।

শুক্রবার বিকেল ৪টার দিকে রাজশাহী মহিলা ক্রীড়া কমপ্লেক্সে ক্লেমন টি-টোয়েন্টি ক্রিকেট টুর্নামেন্টে ‘রাজশাহী সিক্সার্স’ দলের হয়ে খেলছিলেন পাইলট।

রাজশাহী সিক্সার্স দলের কোচ শিবলী সাদিক জানান, খেলাটি ছিল রাজশাহী সিক্সার্স বনাম মুক্তিযোদ্ধা ক্রিকেট ক্লাব, দুপচাঁচিয়া বগুড়ার মধ্যে। ফিল্ডিং করতে গিয়ে পাইলট ভাইয়ের হাতে চোট। বর্তমানে তিনি বাড়িতেই আছেন। তার বাম হাত ভেঙে গেছে।

শিবলী সাদিক আরও বলেন, শেষ বলে জয়ের জন্য প্রতিপক্ষ দলের প্রয়োজন ছিল মাত্র চার রান। শেষ বলে চমৎকার শট খেলেন এই ব্যাটসম্যান। যা বাউন্ডারি হওয়ার জন্য যথেষ্ট ছিল। কিন্তু পাইলট লাফ দিয়ে শটটি আটকে দেন। এতে করে আমাদের দল এক রানে জিতেছে। তবে পাইলট গুরুতর আহ”ত হন।

খালেদ মাসুদ পাইলট বলেন, ‘আমার বাম হাত ভেঙে গেছে। হাতের হাড় সম্পূর্ণ ভেঙ্গে আলাদা হয়ে গেছে। ডাক্তার প্লাস্টার করেছেন। আগামী সোমবার বা মঙ্গলবার অস্ত্রোপচার করতে হবে। এখন আমি বিশ্রাম নিচ্ছি।

খালেদ মাসুদ বেশ কিছুদিন ধরে মাঠের বাইরে ছিলেন, তবে তিনি প্র্যাকটিস চালিয়ে যান। তবে তিনি আহত হয়ে টি-টুয়েন্ট থেকে ছিটকে পড়লেন। এদিকে হাতের হাড় ভেঙে আলাদা হয়ে যাওয়ার কারনে তাকে অনেক দিন বিশ্রামে থাকতে হবে বলে জানিয়েছেন তার চিকিৎসকেরা।

About bisso Jit

Check Also

স্ত্রীর সাথে মামলায় পরাজিত হয়ে ভারতীয় ক্রিকেট থেকে দু:সংবাদ পেলেন শামি

দীর্ঘদিন মামলায় লড়ে পেলেন দু:সংবাদ, আবার দল থেকেও পেলেন দুসংবাদ। সময়টা ভীষন রকমের খারাপ যাচ্ছে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *