Tuesday , February 7 2023
Breaking News
Home / Countrywide / কুমিল্লায় ক্রিকেট খেলায় হেরে বিপক্ষ দলের ক্যাপ্টেনকে ছু’রি’কাঘাত, যা বলছে পুলিশ

কুমিল্লায় ক্রিকেট খেলায় হেরে বিপক্ষ দলের ক্যাপ্টেনকে ছু’রি’কাঘাত, যা বলছে পুলিশ

মাঝে মধ্যেই ক্রিকেট খেলাকে কেন্দ্র করে ঘটে থাকে নানা অপ্রত্যাশিত ঘটনা। আর এরই জের ধরে এবার এমনই একটি ঘটনা ঘটেছে চৌদ্দগ্রাম উপজেলার জগন্নাথদিঘী ইউনিয়নের মরকাটা গ্রামে। খোঁজ নিয়ে জানা যায়, ক্রিকেট খেলায় হেরে গিয়ে নিজেকে সামাল দিতে না পেরে বিরোধী দলের ক্যাপ্টেনকে ”ছু”’রি’ দিয়ে ‘আ”’ঘা’ত করে বসেন প্রতিপক্ষের এক খেলোয়াড়।

এ ঘটনায় শনিবার (১৪ জানুয়ারি) রাতে শাহীন মজুমদারসহ অজ্ঞাত আট থেকে ১০ জনকে আসামি করে চৌদ্দগ্রাম থানায় একটি অভিযোগ দায়ের করা হয়। চৌদ্দগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শুভ রঞ্জন চাকমা বিষয়টি নিশ্চিত করেছেন।

আহত মাসুম কুমিল্লার সদর উপজেলার ধর্মপুর এলাকার আবুল কাশেমের ছেলে।

অভিযোগে জানা যায়, গত শুক্রবার উপজেলার জগন্নাথদিঘী ইউনিয়নের মোরকাটা চৌধুরী বাজারের পাশের ক্রিকেট মাঠে খেলায় মাসুমের দল জয়লাভ করে। এক পর্যায়ে পরাজিত দলের খেলোয়াড় শাহীন ‘ক্ষিপ্ত’ হয়ে বিজয়ী দলের অধিনায়ক ‘মাসুমে’র ওপর চড়াও হন। তাদের ‘মধ্যে কথা কা’টা”কাটি শুরু হলে শাহীনের অজ্ঞাত আট থেকে ১০ জন মাসুমকে ‘মা’র’ধর’ করে। এরপর শাহীনের কাছে থাকা ছুরি দিয়ে মা’সুম’কে ছু”রি”কা”ঘা’ত’ করা হয়। চিৎকার শুনে আ’শপাশের’ লোকজন এসে ‘মাসুমকে উদ্ধার’ করে চৌদ্দ’গ্রাম’ উপজেলা স্বাস্থ্য ক’মপ্লেক্সে নিয়ে যায়।

এদিকে এবিষয়ে পুলিশের উপ-পরিদর্শক রেজাউল করিমের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি এ ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, এ ঘটনায় অভিযুক্তদের আটকের চেষ্টা চলমান রয়েছে।

About Rasel Khalifa

Check Also

নাট-বল্টু কান্ড: এবার মাদ্রাসার ৩ শিক্ষার্থী জনসমক্ষে কাটা হলো চুল

পদ্মা সেতুর নাট বল্টু খোলা নিয়ে এক যুবকের বিরুদ্ধে অভিযোগ ওঠে এবং সেই মামলা এখনো …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *