Tuesday , January 31 2023
Breaking News
Home / Countrywide / সে আমার সঙ্গে দৈহিক সম্পর্ক করেছে, এখন প্রতিশ্রুতি না রাখলে আত্মহনন করব: ভুক্তভোগী তরুণী

সে আমার সঙ্গে দৈহিক সম্পর্ক করেছে, এখন প্রতিশ্রুতি না রাখলে আত্মহনন করব: ভুক্তভোগী তরুণী

তুষার নামে এক যুবকের সঙ্গে দীর্ঘদিন ধরেই প্রেমের সম্পর্ক চালিয়ে যাচ্ছিলেন এক তরুণী। আর এরই ধারাবাহিকতায় রাতে ফোনে কথা বলা-সহ বিভিন্ন জায়গায় ঘুরতেও যেতেন তারা। এভাবে বেশকিছু দিন যাওয়ার পর হঠাৎ একদিন বিয়ের প্রলোভন দেখিয়ে ওই তরুণীর সঙ্গে শা”রী’রি”ক সম্পর্ক স্থাপন করেন তুষার।

তবে পরে বিয়ের কথা বললে প্রেমিক জানান তার পরিবার রাজি না। এরপর গত বৃহস্পতিবার বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে অবস্থান নেন ঐ তরুণী। বিয়ে না হলে ‘আ”’ত্ম”হ”ত্যা করব বলেও জানান ঐ তরুণী।

ঘটনাটি ঘটেছে পাবনার সুজানগর উপজেলার ভায়ানা ইউনিয়নের সাহাপুর গ্রামে। কিন্তু বাড়ি থেকে নিখোঁজ প্রেমিক ও তার পরিবার। অভিযুক্ত প্রেমিক হোসেন উদ্দিন খা ওরফে তুষার সাহাপুর গ্রামের তফিজ উদ্দিনের ছেলে। গত বছর এসএসসি পরীক্ষায় উত্তীর্ণ।

তরুণী বলেন, আমাদের এলাকায় তুষার আসা যাওয়া। সেখান থেকেই পরিচয়। পরে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। গত ৪ বছর থেকে আমরা পাবনা শহর ও সুজানগরের বিভিন্ন এলাকা ঘুরে আসছি। সে বিয়ের প্রতিশ্রুতি দিয়ে আমার সঙ্গে শারীরিক সম্পর্ক করেছে।

তিনি আরও বলেন, ‘গভীর সম্পর্কের পর আমি যখন তাকে (তুষার) বিয়ের কথা বলি, তখন সে তার পরিবারের কথা বলে। কিন্তু তার পরিবার রাজি না হওয়ায় তুষার আমাকে তার বাড়িতে আসতে বলে। গত বৃহস্পতিবার তার বাসায় এসেছি। এরপর তার বাবা-মা তাকে বাড়ি থেকে অন্য জায়গায় নিয়ে যায়। এখন প্রতিশ্রুতি অনুযায়ী বিয়ে না করলে আমি ;আ;ত্ম;হ;;ত্যা; করব।’

অভিযুক্ত প্রেমিক হোসেন উদ্দিন তুষারের বাবা তফিজ উদ্দিন বলেন, তাদের সম্পর্কের বিষয়ে আমি কিছুই জানি না। এখন এলাকার গণ্যমান্য ব্যক্তিদের সঙ্গে কথা বলে পরবর্তী ব্যবস্থা নেব।

এদিকে এ বিষয়ে পরবর্তীতে সুজানগর থানার ওসি আব্দুল হান্নানের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি সংবাদ মাধ্যমে এ ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, মেয়েটি অপ্রাপ্তবয়স্ক, তাই তার দাবির বিষয়ে আইনি কোনো ভিত্তি নেই। তাকে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

About Rasel Khalifa

Check Also

এবার নিজের ওপর আক্ষেপ ঝাড়লেন তসলিমা নাসরিন

ভারতে নির্বাসিত বাংলাদেশি আলোচিত লেখিকা তসলিমা নাসরিনকে বর্তমানে সোশ্যাল মিডিয়ায় অধিক সক্রিয় থাকতে দেখা যায়। …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *