Tuesday , February 7 2023
Breaking News
Home / Countrywide / সাত্তারের পক্ষে কাজ করলে তাকে বিএনপি থেকে বহিষ্কার করা হবে: রুমিন ফারহানার হুমকি

সাত্তারের পক্ষে কাজ করলে তাকে বিএনপি থেকে বহিষ্কার করা হবে: রুমিন ফারহানার হুমকি

সাম্প্রতিক সময়ে বিএনপি থেকে এক নেতা পদত্যাগ করেছেন, যেটা নিয়ে বিএনপির মধ্যে আলোচনা সমালোচনা শুরু হয়েছে। ব্রাহ্মণবাড়িয়া-২ (সরাইল-আশুগঞ্জ) আসনের উপনির্বাচনে অংশ নিতে বিএনপি থেকে পদত্যাগ করার পর বিএনপি থেকে বহিষ্কার হন উকিল আব্দুস সাত্তার ভূঁইয়া। এবার তার পক্ষ নিয়ে যদি কেউ কাজ করে থাকে তাহলে তাকে দল থেকে বহিষ্কার করা হবে বলে হুঁশিয়ারি দিয়েছেন আন্তর্জাতিক বিষয়ক সহ-সম্পাদক ও পদত্যাগী সংসদ সদস্য ব্যারিস্টার রুমিন ফারহানা। একই সঙ্গে তিনি দলের নেতাকর্মীদের ভোটকেন্দ্রে না যাওয়ার আহ্বান জানান।

রোববার (১৫ জানুয়ারি) ব্রাহ্মণবাড়িয়া আশুগঞ্জ হাইওয়ে রেস্টুরেন্ট ‘হোটেল রাজমণি’তে উপজেলা বিএনপি আয়োজিত এক সেমিনারে নেতাকর্মীদের উদ্দেশে এ আহ্বান জানান সাবেক এই সংসদ সদস্য।

এ সময় তিনি অভিযোগ করে বলেন, সরকারী আইনজীবী আবদুস সাত্তার ভূঁইয়াকে নির্বাচনে জয়ী করার জন্য আওয়ামী লীগের তিন নেতার প্রার্থিতা প্রত্যাহার করিয়েছেন, সেটা স্পষ্ট। বর্তমান সরকারের প্রতি দেশের এক শতাংশ মানুষেরও সমর্থন নেই। কিন্তু বিএনপির সঙ্গে দেশের ১৬ কোটি মানুষ আছে। আমরা অনেক হারিয়েছি। আমাদের হারানোর কিছু নেই। এখন আমাদের ঘুরে দাঁড়ানোর পালা। আগামী নির্বাচন নির্দলীয় তত্ত্বাবধায়ক সরকারের অধীনে হতে হবে। যেকোনো অবৈধ নির্বাচনকে জান-মাল দিয়ে রক্ষা করা হবে।

উল্লেখ্য, ২০১৮ সালের অনুষ্ঠিত জাতীয় সংসদ নির্বাচনে বিপুল ভোট পেয়ে জয় লাভ করেন আব্দুস সাত্তার ভূঁইয়া। তিনি বিএনপির প্রার্থী হিসেবে সেই সময় নির্বাচনে প্রতিদ্বন্ধীতা করেন। তিনি গত বছরের শেষ দিকে অর্থাৎ ১১ ডিসেম্বর জাতীয় সংসদের সংসদ সদস্য পদ থেকে পদত্যাগ করেন। এরপর ঐ আসনটি শুন্য হয়, জানা গেছে আসনটিতে আগামী ১ ফেব্রুয়ারি উপনির্বাচন হবে।

About bisso Jit

Check Also

নারীকে রক্ষার পরিবর্তে নিজেই তুলে নিয়ে এমনটা করেছেন, শুনেই তাকে গ্রেপ্তারে সোর্স নিয়োগ করি: পুলিশ

সম্প্রতি আলোচিত এই ঘটনাটি ঘটেছে চট্টগ্রামের সীতাকুণ্ডের সোনাইছড়ি ইউনিয়নের কেশবপুর গ্রামে। যেখানে স্বামীকে বেঁ’ধে’ ‘রেখে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *