Tuesday , February 7 2023
Breaking News
Home / Entertainment / রাজনীতিতে পা দিয়েই ভারত নিয়ে মুখ খুললেন মাহিয়া মাহি, বললেন সব দিক দিয়েই আমরা কেন এত পিছিয়ে

রাজনীতিতে পা দিয়েই ভারত নিয়ে মুখ খুললেন মাহিয়া মাহি, বললেন সব দিক দিয়েই আমরা কেন এত পিছিয়ে

ঢাকাই সিনেমার অন্যতম আলোচিত ও সাড়া জাগানো অভিনেত্রীদের মধ্যে অন্যতম এক নাম মাহিয়া মাহি সরকার। ক্যারিয়ারে বেশকিছু জনপ্রিয় সিনেমায় অভিনয় করে জয় করে নিয়েছেন কোটি কোটি ভক্তের মন। তবে অভিনয়ের পাশাপাশি সম্প্রতি আওয়ামী লীগের রাজনীতিতেও নাম লেখান তিনি। ছোট খাটো কাজ করতে দেখা যাচ্ছে তাকে।

আর এবার উন্নয়ন নিয়ে মাহিয়া মাহি বলেছেন, চাঁপাইনবাবগঞ্জ উন্নয়নের মূলধারা থেকে অনেক পিছিয়ে রয়েছে। রোববার বিকেলে জেলার গোমস্তাপুর উপজেলার বঙ্গপুর স্কুলে আলহাজ্ব মেমোরিয়াল ফাউন্ডেশন আয়োজিত কম্বল বিতরণ অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

মাহি বলেন, চাঁপাইনবাবগঞ্জ বর্তমান সরকারের উন্নয়নের মূলধারায় অনেক পিছিয়ে। সংক্রমণের সময় থেকে চাঁপাইনবাবগঞ্জের ট্রেন চলাচল বন্ধ রয়েছে। ভালো শিক্ষা ব্যবস্থা নেই। ভালো রাস্তা নেই। এখানকার বেশির ভাগ শিক্ষার্থীকে রাজশাহী পড়তে যেতে হয়। কেন আমাদের জেলায় উন্নত চিকিৎসার হাসপাতাল থাকতে পারে না? সব দিক দিয়ে আমরা এত পিছিয়ে কেন? যেহেতু সারাদেশে উন্নয়ন হচ্ছে, আমরা কেন পিছিয়ে আছি?

তিনি আরও বলেন, আমাদের জেলায় ভালো চিকিৎসা পাওয়া যায় না। তাই চিকিৎসার জন্য রাজশাহী যেতে হচ্ছে। এ জেলায় চিকিৎসা না পেয়ে অনেকেই ভারতে চলে যায়। কেন যাবে? তাই আমাদের চাহিদা পূরণের জন্য আমাদের স্মার্ট প্রতিনিধি প্রয়োজন। যারা এসব উন্নয়ন করতে পারে তাকে জনপ্রতিনিধি করতে হবে। যাতে তিনি মাননীয় প্রধানমন্ত্রীর কাছ থেকে এমন উন্নয়নমূলক কাজগুলো নিয়ে আসতে পারেন।

এসময় তিনি এলাকার লোকজনকে তার শ্বশুরের জন্য দোয়া করতে বলেন।

উল্লেখ্য, ২০১২ সালে অভিনেতা বাপ্পী চৌধুরীর বিপরীতে ‘ভালোবাসার রঙ’ সিনেমায় অভিনয়ের মধ্যদিয়ে বড় পর্দায় আত্মপ্রকাশ করেন মাহিয়া মাহি। এরপর একের পর এক সাড়া জাগানো সিনেমা উপহার দিয়ে সবার নজরে আসেন তিনি

About Rasel Khalifa

Check Also

যেসব শর্ত দিয়ে অন্তরঙ্গ দৃশ্যে রাজি হতেন রাবিনা

রাবিনা ট্যান্ডনকে চেনেন না এমন সিনেমাপ্রেমী খুব কমই রয়েছেন। তিনি এক সময় বলিউডের জনপ্রিয়তার শীর্ষে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *