Tuesday , February 7 2023
Breaking News
Home / International / নেপালে সেই ভয়াবহ বিমান দুর্ঘটনার আগে বিমানসেবিকার শেষ পোস্টটি এখন ভাইরাল (ভিডিওসহ)

নেপালে সেই ভয়াবহ বিমান দুর্ঘটনার আগে বিমানসেবিকার শেষ পোস্টটি এখন ভাইরাল (ভিডিওসহ)

বর্তমান আধুনিক যুগে এক দেশ থেকে অন্যদেশে খুবই দ্রুত ও নিরাপদ যাতায়াতের ক্ষেত্রে আকাশ পথের কোনো বিকল্প দেখছেন না ভ্রমণ পিপাসু যাত্রীরা। তবে মাঝে মধ্যেই যান্ত্রিকত্রুটির কারণে সেই আকাশ পথেই ঘটে থাকে নানা প্রত্যাশিত ঘটনা। আর এরই ধারাবাহিকতার মধ্যদিয়ে গত রোববার (১৫ ডিসেম্বর) সকালে সাড়ে ১০ টার দিকে ৭২ আরোহী নিয়ে নেপালে ভেঙে পরে ইয়েতি এয়ারলাইন্সের একটি বিমান। এ ঘটনায় সবাই মারা গেছেন বলে ধারণা কর হচ্ছে।

এদিকে ওই বিমানের ভিতর থেকে ভিডিও বানিয়ে নিজেকে ক্যামেরাবন্দি করছিলেন এক বিমানকর্মী। কিন্তু ভিডিওটি পোস্ট করার কয়েক মুহূর্ত পরেই যে জীবন চলে যেতে পারে, তা ভাবতে পারেননি তিনি।নেপালে দুর্ঘটনার আগে ফ্লাইট অ্যাটেনডেন্টের শেষ পোস্ট এখন ভাইরাল।

স্থানীয় সংবাদ সূত্রে জানা গেছে, বিমানকর্মীর নাম ওশিন অ্যালে। তিনি নেপালের বাসিন্দা। টিকটকে তার ভিডিও পোস্ট করে ওশিন জনপ্রিয় হয়ে ওঠে। রোববার ইয়েতি এয়ারলাইন্সের ফ্লাইটে স্টাফদের দায়িত্বে ছিলেন তিনি।

তিনি একটি ভিডিও তৈরি করেছিলেন যা তিনি বিমানে চড়ার পরে টিকটকে পোস্ট করবেন। পরে, ওশিন তার TikTok অ্যাকাউন্ট থেকে ভিডিওটি পোস্ট করেছেন। ভিডিওতে দেখা যাচ্ছে বিমানের সিটগুলো তখন খালি।

ভিডিওটি তোলার সময় বিমানে কোনো যাত্রী উঠেনি। ওশিন ফোনের সামনের ক্যামেরা চালু রেখে ‘সেলফি মোডে’ ভিডিওটি করেছেন। রবিবার ইয়েতি এয়ারলাইন্সের একটি বিমান ৬৮ জন যাত্রী এবং ৪ ক্রু সদস্য নিয়ে কাঠমান্ডু থেকে পোখারার উদ্দেশ্যে উড়েছিল।

কিন্তু অবতরণের ১০ সেকেন্ড আগে বিমানটি বিমানবন্দরের কাছে বিধ্বস্ত হয়। দুর্ঘটনার দিন থেকেই এই ভিডিওটি নেটে ঘুরছে। সেদিন বিমানে থাকা ৪ জন বিমানকর্মীর মধ্যে একজন দুর্ঘটনার আগে তার নিজের অ্যাকাউন্টে একটি ভিডিও পোস্ট করেছিলেন।

বিমান বিধ্বস্ত হওয়ার পর ভিডিওটি ভাইরাল হয়।

এই বিমান দুর্ঘটনায় এখন পর্যন্ত ৭০ জনের মৃতদেহ উদ্ধার করেছে দেশটির আইনশৃঙ্খলা বাহিনী। বাকি দুজনের খোঁজ এখনো চলছে বলে জানা গেছে।

About Rasel Khalifa

Check Also

তবে কি সত্যিই তুরস্ক-সিরিয়ার ভূমিকম্প নিয়ে তিন দিন আগেই পূর্বাভাস দিয়েছিলেন তিনি

বেশ বেগতিক অবস্থায় পরে গেছে তুরস্ক এবং সিরিয়া। আর এই দেশ দুটির অবস্থা এখন একেবারেই …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *