Tuesday , February 7 2023
Breaking News
Home / Entertainment / দেশের রাষ্ট্রপতি পদে প্রতিদ্বন্ধিতা করা নিয়ে যে কথা বললেন হিরো আলম

দেশের রাষ্ট্রপতি পদে প্রতিদ্বন্ধিতা করা নিয়ে যে কথা বললেন হিরো আলম

মো. আশরাফুল আলম ওরফে হিরো আলম বাংলাদেশের বিনোদন জগতে ভিন্ন একটি নাম। তবে তিনি তার কর্মকান্ডের জন্য মাঝে মাঝে আলোচনায় এসে থাকেন। তিনি ২০১৮ সালের সংসদ নির্বাচনে সংসদ সদস্য পদে স্বতন্ত্র প্রার্থী হিসেবে অংশ গ্রহন করেন। এবার তিনি বগুড়া-৪ ও ৬ আসনে উপনির্বাচনে প্রতিদ্বন্ধিতা করছেন।

বগুড়া-৪ ও ৬ আসনের স্বতন্ত্র প্রার্থী হিসেবে মো. আশরাফুল আলম ওরফে হিরো আলমের প্রার্থিতা বাতিলের সিদ্ধান্ত স্থগিত করেছেন হাইকোর্ট। ফলে তার জন্য নির্বাচন করতে কোনো বাধা নেই।

মঙ্গলবার হাইকোর্টে সাংবাদিকদের সঙ্গে কথা বলেন হিরো আলম। এ সময় তিনি বলেন, রাষ্ট্রপতি পদে ফরম কিনবেন না। হিরো আলম বলেন, এমপি হতে পারিনি, তাই রাষ্ট্রপতি পদে ফরম কিনব না।

উল্লেখ্য, আগামী ২৪ এপ্রিল রাষ্ট্রপতি মো. আবদুল হামিদের দ্বিতীয় মেয়াদ শেষ হচ্ছে। তিনি টানা দুই মেয়াদে রাষ্ট্রপতি হয়েছেন। দেশটির সংবিধান অনুযায়ী তার আর প্রেসিডেন্ট নির্বাচিত হওয়ার সুযোগ নেই। এ কারণে তার জায়গায় নতুন কাউকে দেখা যাবে।

সাংবিধানিক বাধ্যবাধকতা অনুসারে, বর্তমান রাষ্ট্রপতির মেয়াদ শেষ হওয়ার ৯০ থেকে ৬০ দিনের মধ্যে নতুন রাষ্ট্রপতি নির্বাচন সম্পন্ন করতে হবে। সে অনুযায়ী জাতীয় সংসদের চলতি অধিবেশনেই রাষ্ট্রপতি নির্বাচন অনুষ্ঠিত হবে। যথাসময়ে নির্বাচন অনুষ্ঠানের প্রক্রিয়াও শুরু করেছে নির্বাচন কমিশন।

হিরো আলম বিনোদন জগতে আসেন সামাজিক যোগাযোগ মাধ্যমের কল্যান। এর আগে তিনি একজন ডিশ ব্যবসায়ী ছিলেন। বর্তমানে তিনি ভিডিও শেয়ারিং সাইট ইউটিউব থেকে ছাড়াও বিভিন্ন শো-এ অংশ নিয়ে বা মঞ্চে পারফর্ম করে উপার্জন করেন। তবে তিনি আগামিতেও নির্বাচনে অংশ নিবেন বলে ইঙ্গিত দিয়েছেন।

About bisso Jit

Check Also

জানা গেল, শরীরের ৩৫ শতাংশ পুড়ে যাওয়া বাংলার জনপ্রিয় সেই অভিনেত্রীর বর্তমান অবস্থা

সম্প্রতি গত কয়েকদিন আগেই শুটিংয়ে সেটে অগ্নি দুর্ঘটনায় এ গুরুতর আহত হন বাংলা ছোট পর্দার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *