Tuesday , February 7 2023
Breaking News
Home / Countrywide / ‘আমি আ.লীগ নেতা দেশে আয়, তোরে ৩-৪টা মামলায় ঢুকায়ে দিমু’,সেই প্রবাসীকে হুমকি

‘আমি আ.লীগ নেতা দেশে আয়, তোরে ৩-৪টা মামলায় ঢুকায়ে দিমু’,সেই প্রবাসীকে হুমকি

একের পর এক ঘটনায় আলোচনা সমালোচনার মুখে পড়ছে বাংলাদেশ ছাত্রলীগ। আর এই ঘটনার জন্ম দিচ্ছে তারাই। এবার এমনি আরেকটি ঘটনা ঘটিয়েছে ছাত্রলীগের আরেক সাবেক নেতা। ‘আমি আওয়ামী লীগ নেতা। তোরে ৩/৪টা মামলায় ঢুকায়ে দিমু। দেশে আয় আগে’ এই বলে এক সৌদি আরব প্রবাসীকে মুঠোফোনে হুমকি দেওয়ার অভিযোগ উঠেছে মুন্সীগঞ্জের টঙ্গিবাড়ী উপজেলার বলই গ্রামের মৃত হারুন ঢালীর ছেলে সাবেক কেন্দ্রীয় ছাত্রলীগের সহ-সম্পাদক শাকিল ঢালীর বিরুদ্ধে।

একই গ্রামের সৌদি আরব প্রবাসী লাভলু রাহী এ অভিযোগ করেন। তিনি ফোনে সাংবাদিকদের বলেন, মঙ্গলবার বাংলাদেশ সময় বিকেল সাড়ে চারটার দিকে শাকিল আমার ব্যবহৃত ইমু নম্বরে ফোন করে হুমকি দেয়। এর আগে দুপুর দেড়টার দিকে প্রবাসী লাভলু রহরীর স্ত্রী রাবিয়া ইসলাম লাকীকে মারধর করে ছাত্রলীগ নেতার বড় ভাই সেলিম ঢালীর গলা থেকে এক কেজি ওজনের স্বর্ণের চেইন ছিনিয়ে নেয়। মঙ্গলবার (১৭ জানুয়ারি) বিকেলে শাকিলের বড় ভাই সেলিমের বিরুদ্ধে টঙ্গীবাড়ী থানায় লিখিত অভিযোগ করেন প্রবাসীর স্ত্রী রাবিয়া ইসলাম।

এ ব্যাপারে প্রবাসী লাভলু রহরি মুঠোফোনে ঢাকা পোস্টকে বলেন, আমি ও শাকিল ঢালীর ভাই দেলোয়ার হোসেন সৌদি আরবের জেদ্দায় পাশাপাশি থাকি। আমরা দুজনেই বাসায় রাইড করেছিলাম। প্রায় ৫ মাস আগে শাকিলের শ্যালক দেলোয়ার হোসেন জানান, তার বাড়ি থেকে ১০ হাজার রিয়াল (প্রায় ৩ লাখ টাকা) হারিয়ে গেছে। তিনি আমাকে বলেছিলেন যে জেদ্দায় আরও ৩ জনের কাছে তার টাকা নেওয়ার সন্দেহ ছিল। এ সময় আমি বলি আপনার টাকা নিলে আপনি আমাদের বিরুদ্ধে থানায় অভিযোগ করবেন। পুলিশ এসে আমাদের আঙ্গুল তদন্ত করুক। কিন্তু পুলিশে রিপোর্ট না করে তিনি আমাদের মক্কায় নিয়ে যান এবং চুরি না করতে বলেন। আমরা মক্কায় গিয়েছিলাম এবং তার মিথ্যা অভিযোগ এড়াতে তা করেছি। পরে সৌদি আরবের জেদ্দায় যে কোম্পানিতে কাজ করতাম তা বন্ধ হয়ে যায়। তাই আমি জেদ্দায় আমার বাসা ছেড়ে দেলোয়ার হোসেনের বাসায় যাই কিছু জিনিসপত্র আনতে যা আমি কিনেছিলাম দেশে ফিরিয়ে আনতে। কিন্তু তখন দেলোয়ার বলেন, আমার রেখে যাওয়া মালামাল আনতে গেলে তাকে চুরির টাকা ফেরত দিতে হবে, না হলে দেবে না। আমি আমার দেশে আমার দুই বড় ভাইকে এটা বলেছিলাম। আজ আমার বড় ভাই সেলিম রহরি, সামসু রহরি ও আমার স্ত্রী রাবিয়া ইসলাম লাকী শাকিল ঢালির বাড়িতে গিয়ে আমার মালামাল আটকের বিষয়ে খোঁজ খবর নেন। এ সময় শাকিলের বড় ভাই সেলিম ঢালী আমার স্ত্রীকে চড় মেরে, শ্বা স** রো ধ করে মারার চেষ্টা করে এবং আমার স্ত্রীর গলা থেকে এক ভরি ওজনের স্বর্ণের চেইন ছিনিয়ে নেয়।

এ ব্যাপারে প্রবাসীর স্ত্রী রাবিয়া ইসলাম লাকী বলেন, আমি আমার দুই ভাসুরকে নিয়ে আমার স্বামীর মালামাল আটকিয়ে রাখার কারণ জানতে চাওয়ায় দেলোয়ার হোসেনের সুমন্দি সেলিম আমাকে চ**ড় থা**প্পর মারেন। আমাকে মেরে মু**খ দিয়ে র**ক্ত বের করে দিয়েছে। তারপর সে আমার গলায় চে**পে ধরে আমার গলার ১ ভরি ওজনের সোনার চেইন নিয়ে যায়। আমার কাজিনরা আমাকে উদ্ধার করেছে। পরে থানায় অভিযোগ দিলে পুলিশ ঘটনাস্থলে আসে।

এ ব্যাপারে শাকিল ঢালী নিজেকে ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সাবেক সেক্রেটারি পরিচয় দিয়ে বলেন, লাভলু রহরীর স্ত্রী রাবিয়া আমার বাড়িতে এসে ৫/৬ জন লোক নিয়ে আমার ভাইয়ের ওপর হামলা চালায়। আমরা কাউকে মারধর করিনি এবং বিদেশে কারো বিরুদ্ধে মামলা করার হুমকিও দেইনি।

প্রসঙ্গত, এ দিকে এই ঘটনা জানাজানি হলে টনক নড়ে পুলিশের। এ বিষয়ে টঙ্গীবাড়ী থানার উপ-পরিদর্শক (এসআই) আল মামুন বলেন, বিদেশে ঘটনাকে কেন্দ্র করে দুই পক্ষের মধ্যে উত্তেজনা থাকায় পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।একই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রাজিব খান জানান, অভিযোগের তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

About Rasel Khalifa

Check Also

নারীকে রক্ষার পরিবর্তে নিজেই তুলে নিয়ে এমনটা করেছেন, শুনেই তাকে গ্রেপ্তারে সোর্স নিয়োগ করি: পুলিশ

সম্প্রতি আলোচিত এই ঘটনাটি ঘটেছে চট্টগ্রামের সীতাকুণ্ডের সোনাইছড়ি ইউনিয়নের কেশবপুর গ্রামে। যেখানে স্বামীকে বেঁ’ধে’ ‘রেখে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *