Saturday , January 28 2023
Breaking News
Home / Countrywide / হোটেলে পুলিশ গিয়ে দেখে যুবক-যুবতীদের মিলন মেলা, স্থান হলো শ্রীঘরে

হোটেলে পুলিশ গিয়ে দেখে যুবক-যুবতীদের মিলন মেলা, স্থান হলো শ্রীঘরে

দেশের আবাসিক হোটেলগুলোতে মাঝে মাঝে অভিযান পরিচালনা করে থাকে পুলিশ। নারী-পুরুষের অবৈধ কর্মকান্ড রোধের জন্য এই অভিযান চালানো হয়। এবার বরগুনার আমতলী উপজেলাধীন পুরাতন লঞ্চঘাট নামক এলাকায় অবস্থিত একটি আবাসিক হোটেলে পুলিশ অভিযান পরিচালনা করলে সেখান থেকে কয়েকজন নারীসহ ১০ জনকে আটক করেছে পুলিশ।

বুধবার (১৮ জানুয়ারি) বরগুনা ডিবি পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শহিদুল ইসলাম খান এ তথ্য নিশ্চিত করেছেন। এর আগে মঙ্গলবার (১৭ জানুয়ারি) রাতে লঞ্চঘাটের ইসলামিয়া আবাসিক হোটেল থেকে তাদের আটক করা হয়।

গ্রেফতারকৃতরা হলেন- হাফিজুর রহমান (২১), মাহফুজুর রহমান (২৪), জলিল মাতবর (৪২), ফরহাদ ওরফে মারুফ খান (২৯), পারভেজ (১৯), জহিরুল (২৪), পলি (১৮), সালমা (২৮)। মৌসুমী (২০) এবং মিতু আক্তার মুক্তা (১৮)।

বরগুনা ডিবি পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শহিদুল ইসলাম খান জানান, গোপন সংবাদের ভিত্তিতে মঙ্গলবার রাতে এ অভিযান চালানো হয়। এ সময় ছয় পুরুষ ও চার নারীকে আটক করা হয়।

তিনি এই বিষয়ে আরো বলেন, যাদেরকে আটক করা হয়েছে তারা বরগুনা ও বরগুনার বাইরের জেলা থেকে এসেছে। তাদেরকে আটকের পর আমতলী থানায় রেখে পরবতী ধাপের আইনি বিষয়ে যাওয়া হচ্ছে। তারা ঐ সকল হোটেলে উঠে বিভিন্ন পরিচয়ে থেকে অসামাজিক কার্যকলাপ করে থাকে।

About bisso Jit

Check Also

সারা দেশের ডিসিদের সতর্ক থাকার নির্দেশ, জানা গেল কারণ

বাংলাদেশের রাজনৈতিক প্রেক্ষাপট এমন যেখানে এক দল অন্য দলের সমালোচনায় মত্ত রয়েছে। নানা সময় অন্যদলের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *