Tuesday , January 31 2023
Breaking News
Home / Countrywide / আমাকে এখান থেকে উদ্ধার করুন, নইলে আমি আত্মহনন :মার কাছ থেকে বাঁচতে ফোনালাপে এরিকের আকুতি

আমাকে এখান থেকে উদ্ধার করুন, নইলে আমি আত্মহনন :মার কাছ থেকে বাঁচতে ফোনালাপে এরিকের আকুতি

আবারো সংবাদের শিরোনামে এসেছেন প্রয়াত হুসেইন মুহম্মদ এরশাদের ছেলে এরিক এরশাদ। খোঁজ নিয়ে জানা গেছে এরিক এরশাদ তার মা বিদিশা সিদ্দিকীর কাছে নিরাপদ নন বলে অভিযোগ করেছেন হুসেইন মুহম্মদ এরশাদ ট্রাস্টের চেয়ারম্যান কাজী মামুনুর রশীদ। তিনি বলেন, এরিক এরশাদ তার মায়ের সঙ্গে বন্দি জীবনযাপন করছেন।

আজ বুধবার ঢাকা রিপোটার্স ইউনিটির সাগর-রুনি মিলনায়তনে হুসেইন মুহম্মদ এরশাদ ট্রাস্ট আয়োজিত এক সংবাদ সম্মেলনে এসব কথা জানান তিনি।

সংবাদ সম্মেলনে কাজী মামুনুর রশীদ বলেন, “সাবেক রাষ্ট্রপতি এরশাদের বাসভবন প্রেসিডেন্ট পার্কে এরিক এরশাদ তার মা বিদিশা সিদ্দিককে নিয়ে নিরাপদ নন। বিদিশা সিদ্দিক অর্থের জন্য রাষ্ট্রপতি পার্কে অনুপ্রবেশ করেছেন। একই সঙ্গে এরিক এরশাদ শারীরিকভাবে অক্ষম হলেও এরিক এরশাদ। মানসিকভাবে সুস্থ, তাকে অবাধে চলাফেরা করতে দেওয়া উচিত।

ট্রাস্টের চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ বলেন, এরিক এরশাদকে ভালো রাখতে ট্রাস্ট প্রয়োজনীয় সব ব্যবস্থা করবে, ‘কেউ যেন ট্রাস্টের কোনো টাকা লেনদেন করতে না পারে সে জন্য ট্রাস্টের পক্ষ থেকে ব্যাংকে চিঠি দেওয়া হয়েছে। এ ছাড়া এই ট্রাস্টের অর্থ সঠিকভাবে হিসাব করা হচ্ছে কি না তা খতিয়ে দেখতে একটি অডিট গঠন করা হবে।

চেয়ারম্যান আরও বলেন, এরিক এরশাদের প্রয়োজনীয় খরচ মেটানো হবে নিজের অ্যাকাউন্ট থেকে তিন লাখ টাকা। আর এই অ্যাকাউন্টের টাকা আসে বনানীর একটি দোকানের ভাড়া (২ লাখ ৪০ হাজার টাকা) এবং একটি ফ্ল্যাট (৬০ হাজার টাকা) থেকে।

কাজী মামুনুর রশীদ বলেন, ‘হুসেইন মুহম্মদ এরশাদ গঠিত ট্রাস্টের একমাত্র সুবিধাভোগী এরিক এরশাদ। বিদিশা সিদ্দিক প্রেসিডেন্ট পার্কে এলে তার সঙ্গে কথা হয়। তিনি এখানে স্থায়ীভাবে বসবাস করতে পারবেন না। তিনি এরিককে তার মা হিসাবে দেখাশোনা করতে পারেন, তবে স্থায়ীভাবে নয়। মাঝে মাঝে এসো, তার দেখাশোনা করো এবং তার সাথে সময় কাটাও।’

ট্রাস্টের এই অভিযোগের সত্যতা প্রমাণ করতে এরিক এরশাদকে নির্দ্বিধায় চলাফেরা করতে দিচ্ছেন না বিদিশা সিদ্দিকী, এরিক এরশাদ, গাড়িচালক মাহিদুল এবং ট্রাস্টের চেয়ারম্যান কাজী মামুনুর রশীদের মধ্যে ফোনালাপের রেকর্ডিং বাজানো হয়েছে। সংবাদ সম্মেলন. ফোন কলে, এরিক তাকে প্রেসিডেন্ট পার্কের বাসভবন থেকে উদ্ধারের অনুরোধ করেন। এরিক এরশাদ বলেন, মায়ের সঙ্গে থাকতে চান না তিনি। এছাড়া বিদিশা সিদ্দিক এরিককে নারীদের সঙ্গে অবৈধ মেলামেশা করতে বাধ্য করছেন বলে অভিযোগ করেছেন এরশাদ।

উল্লেখ্য, বাংলাদেশ জাতীয় পার্টির প্রতিষ্ঠাতা ও সাবেক চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদের মৃত্যুর পর থেকে এরিকের মা বিদিশা সিদ্দিকী ও এরশাদের বোর্ড অব ট্রাস্টিজের মধ্যে ছেলে এরিক এরশাদের দেখাশোনা নিয়ে টানাপোড়েন চলছে। এ ছাড়াও এরশাদ প্রয়াত হবার পর থেকে দলের অবস্থায় হয়ে গেছে বেশ নাজুক।

About Rasel Khalifa

Check Also

বিরল এক কান্ড ঘটিয়ে এবার আলোচনায় গোলাম রাব্বানী, ভিডিও সাড়া ফেলল অনলাইনে (ভিডিওসহ)

বিষয়টি অনেকটা অবাক করা হলেও বাস্তবেই এবার এমনই একটি ঘটনা ঘটনা ঘটেছে নাটোরের বাগাতিপাড়ায়। কাঁচা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *