Saturday , February 4 2023
Breaking News
Home / Countrywide / দেশের সরকারি এক ব্যাংকের শাখা থেকে উদ্ধার দুই নিথর দেহ, জনমনে আতঙ্ক

দেশের সরকারি এক ব্যাংকের শাখা থেকে উদ্ধার দুই নিথর দেহ, জনমনে আতঙ্ক

সম্প্রতি ব্যাংক জগেট ঘটে গেছে একটি অনাকাঙ্খিত ঘটনা। খোঁজ নিয়ে জানা গেছে নরসিংদীর রায়পুরায় ব্যাংকের ভেতর থেকে দুই আনসার সদস্যের নিথরদেহ উদ্ধার করা হয়েছে। বুধবার (১৮ জানুয়ারি) বিকেলে অগ্রণী ব্যাংক রায়পুরার রাধাগঞ্জ বাজার শাখা থেকে দুটি নিথরদেহ উদ্ধার করা হয়। তারা ব্যাংকের নিরাপত্তায় নিয়োজিত ছিলেন।

নিহতরা হলেন ফরিদপুরের তৌহিদুল আলম (২৪) ও টাঙ্গাইলের রঞ্জু মিয়া (৪০)।

ব্যাংক কর্তৃপক্ষ ও স্থানীয়রা জানান, সকালে ব্যাংকে গিয়ে গেট ভিতর থেকে তালাবদ্ধ দেখতে পান। অনেকক্ষণ ধরে আনসার সদস্যদের ফোন করেও কোনো সাড়া না পেয়ে রায়পুরা থানায় খবর দেওয়া হয়। সকাল সাড়ে ১১টার দিকে পুলিশ গিয়ে ব্যাংকের কলাপসিবল গেটের তালা ভেঙে ভেতরে প্রবেশ করে। এ সময় তল্লাশি চৌকিতে দুই আনসার সদস্যের নিথরদেহ পড়ে থাকতে দেখা যায়। ব্যাংকের অভ্যন্তরীণ অংশ পরিদর্শন করে সবকিছু ভালো অবস্থায় পাওয়া গেছে।

তাৎক্ষণিকভাবে তাদের মৃত্যুর কারণ জানাতে পারেনি পুলিশ ও ব্যাংক কর্তৃপক্ষ। খবর পেয়ে নরসিংদীর পুলিশ সুপার কাজী আশরাফুল আজিম, আনসার ও ভিডিপির জেলা কমান্ড্যান্ট তানজিনা বিনতে এরশাদ, পিবিআইসহ আইনশৃঙ্খলা বাহিনীর কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেন। লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নরসিংদী সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

ঘটনাস্থলে আসা অগ্রণী ব্যাংকের আঞ্চলিক প্রধান শাহজাহান খান জানান, মঙ্গলবার (১৭ জানুয়ারি) সন্ধ্যা সাড়ে ৬টার দিকে দুই আনসার সদস্যকে ডিউটিতে রেখে ব্যাংক কর্মকর্তারা চলে যান। রাতে আনসার সদস্যদের কেউ অসুস্থতার কথা ব্যাংক কর্মকর্তাকে জানাননি। সকালে ব্যাংক কর্মকর্তারা এসে ফোন করলেও কোনো সাড়া পাননি। বিকেলে পুলিশ ব্যাংকের তালা ভেঙে দুই আনসার সদস্যের নিথরদেহ উদ্ধার করে। এ সময় ব্যাংকের সবকিছু অক্ষত অবস্থায় পাওয়া যায় এবং কোনো কাগজপত্র বা টাকা খোয়া যায়নি।

নরসিংদী থানার পুলিশ কাজী আশরাফুল আজিম জানান, দুই আনসারের একজনকে পোস্টে শুয়ে থাকতে দেখা গেছে এবং অন্যজন প্রায় বসে আছে। এতে ব্যাংকের কোনো ক্ষতি হয়নি বলে জানিয়েছেন ব্যাংক কর্মকর্তারা। ঘটনাস্থল থেকে নিথরদেহ দুটির অবস্থা নিয়ে প্রতিবেদন তৈরিসহ আলামত সংগ্রহ করা হয়েছে। ঠিক কবে ও কিভাবে তাদের মৃত্যু হয়েছে তা ময়নাতদন্তের পর জানা যাবে।

এ দিকে এই ঘটনায় এখন বেশ আতঙ্ক বিরাজ করছে বিরাজ জনমে। ব্যাংকের মত এত নিরাপত্তাজনিত জায়গায় এমন একটি ঘটনা মেনে নিতে পারছেন না কেউ। এ দিকে নিহত দুই জনের পরিবারের বাড়িতে এখন বইছে শোকের ছায়া।

About Rasel Khalifa

Check Also

নির্বাচন ঘনিয়ে আসার আগেই ফের বাংলাদেশে আসছেন ২ মার্কিন কর্মকর্তা, প্রকাশ্যে কারণ

আসন্ন জাতীয় সংসদ নির্বাচনকে ঘিরে বিদেশী কূটনীতিকেরা নানা ধরনের বার্তা দিয়ে যাচ্ছেন। তবে মার্কিন যুক্তরাষ্ট্র …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *