Saturday , February 4 2023
Breaking News
Home / Countrywide / হিরো আলম অন‍্য আলমের মতো ব‍্যাংকের টাকা সিঙ্গাপুরে নিয়ে হোটেল কেনে নাই: আব্দুন নূর তুষার

হিরো আলম অন‍্য আলমের মতো ব‍্যাংকের টাকা সিঙ্গাপুরে নিয়ে হোটেল কেনে নাই: আব্দুন নূর তুষার

বিনোদন জগতের বর্টমান সময়ের একটি আলোচিত নাম আশরাফুল আলম ওরফে হিরো আলম। অনেকে তাকে নিয়ে ঠাট্টা তামাশা করে থাকেন। তবে গত ২০১৮ সালের জাতীয় সংসদ নির্বাচনে অংশ গ্রহনের বিষয়টি নিয়ে তিনি ঠাট্টার পাত্র হন। তবে তিনি ঠিক কোন দিক থেকে হাসির পাত্র সে বিষয়টি অনেকের নিকট বোধগম্য নয়। তবে অনেক নেতার কর্মকান্ডের চেয়ে তিনি অধিকতর ভালো একজন মানুষ, এমনটি বলেছেন বাংলাদেশের এক সময়কার জনপ্রিয় একটি ম্যাগাজিন অনুষ্ঠানের উপস্থাপক আব্দুন নূর তুষার। তিনি হিরো আলমকে নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে একটি পোস্ট দিয়েছেন। তার সেই পোস্টটি পাঠকদের জন্য হুবুহু তুলে ধরা হলো-

আশরাফুল হোসেন আলমকে নিয়ে হাসি তামাসা করার সময় মনে রাখবেন এই আলম নিজের টাকায় চলে। অন‍্য আলমের মতো ব‍্যাংকের টাকা সিঙ্গাপুরে নিয়ে হোটেল কেনে নাই। আলম ভোটে জিতলে একজন পরিশ্রমী সৎ মানুষ সংসদে যাবে।

তিনি সম্প্রতি দেশের একটি সংবাদ মাধ্যমকে বলেন, তিনি নিজের জগতের একজন রাজা। সকলের একটি নিজস্ব জগত থাকে সেখানে তিনি রাজা। তিনি আরো বলেন, মমতাজ, মাশরাফি, মাহিয়া যদি রাজনীতি করতে পারেন তাহলে তিনি কেন পারবেন না। ২০১৮ সালের জাতীয় সংসদ নির্বাচনে তিনি স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচনে অংশ গ্রহন করেন। এরপর তিনি ভোটকেন্দ্রে নানা দূর্নীতি দেখে নির্বাচন বর্জন করেন।

About bisso Jit

Check Also

নির্বাচন ঘনিয়ে আসার আগেই ফের বাংলাদেশে আসছেন ২ মার্কিন কর্মকর্তা, প্রকাশ্যে কারণ

আসন্ন জাতীয় সংসদ নির্বাচনকে ঘিরে বিদেশী কূটনীতিকেরা নানা ধরনের বার্তা দিয়ে যাচ্ছেন। তবে মার্কিন যুক্তরাষ্ট্র …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *